বিনোদন

সড়ক দুর্ঘটনায় সুশান্ত সিং রাজপুতের পরিবারের ৫ সদস্য নিহত

By Daily Satkhira

November 17, 2021

অনলাইন ডেস্ক : বলিউডের অকালপ্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পরিবারের পাঁচ সদস্য সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সোয়া ৬টার দিকে বিহারের লাখিসারাইতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তারা।

দুর্ঘটনায় প্রয়াতদের মধ্যে একজন সুশান্তের বড় বোনের স্বামী। এ ছাড়াও এই অভিনেতার দুই ভাগ্নের মৃত্যু হয়েছে। মৃতের তালিকায় লালজিত সিং, নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং এবং মগিনা দেবী, অনীতা দেবীর নাম রয়েছে।

ভয়ঙ্কর এই দুর্ঘটনায় সুশান্তের পরিবারের পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গাড়ির চালকের, গুরুতর আহত আরো চারজন। দুর্ঘটনায় প্রাণ হারানো ছয়জনের দেহ ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আহতদের পাটনা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, হলসি থানা এলাকায় একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে। সুমো গাড়িটিতে ছিলেন সুশান্তের পরিবারের সদস্যরা। মৃতদের সবাই পরিবারের এক সদস্যের শেষকৃত্যে যোগ দিতে পাটনা গিয়েছিলেন। সেখান থেকে জামুইখেরা ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ভোরবেলায় গাড়ির গতি অনিয়ন্ত্রিত ছিলো, পাশাপাশি কুয়াশা থাকায় কিছু বুঝে ওঠার আগেই ঘটে যায় দুর্ঘটনা।