বিনোদন

নিখিল-নুসরাতের বিয়ে আইনত বৈধ নয়: আদালত

By Daily Satkhira

November 18, 2021

বিনোদন ডেস্ক: নিখিল জৈন এবং নুসরাত জাহানের বিয়ে আইনত বৈধ নয়। অবশেষে এমন রায় দিয়েছেন পশ্চিমবঙ্গের আলিপুর আদালত। তাদের বিয়ে খারিজ করে দেন আদালত।

মঙ্গলবার এ মামলার রায় দান প্রক্রিয়া শেষ হয়। এরপর বুধবার আদালতের পক্ষ থেকে এ নির্দেশনা দুপক্ষের আইনজীবীদের হাতে তুলে দেওয়া হয়। খবর ভারতীয় সংবাদমাধ্যমের

বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙন ধরে। তুরস্কে নুসরাত ও নিখিলের বিয়ে হলেও ভারতে বিয়ের রেজিস্ট্রি হয়নি। সে কারণে গত ফেব্রুয়ারিতেই অ্যানালমেন্টের মাধ্যমে নুসরাতের কাছ থেকে আলাদা হতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন নিখিল।

‘অ্যানালমেন্ট অব ম্যারেজ’ নিয়ে নিখিল জৈনের করা মামলায় আদালত রায় দিয়েছেন তার পক্ষেই। নিখিলের আইনজীবী সত্যব্রত চক্রবর্তী জানিয়েছেন, ‘বিচারপতি আমার মক্কেলের পক্ষে রায় দিয়েছেন’।

বুধবার নিখিল জৈনের জন্মদিন ছিল। আদালতের এই রায় সম্পর্কে নিখিল বলেন, জন্মদিনে এটা সেরা উপহার। নুসরাতের জন্য গত দুই বছর ঠিক মতো জন্মদিন উদযাপন করতে পারিনি।

২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈনের সঙ্গে তুরস্কের বোদরুমে রূপকথার ‘বিয়ে’ সেরেছিলেন নুসরাত জাহান। এরপর জুনে কলকাতায় বসেছিল তাদের বৌভাতের অনুষ্ঠান। সেই বিয়েকে বৈধ নয় বলে ঘোষণা দিলেন আদালত।