কালিগঞ্জ

কালিগঞ্জে ভোট যুদ্ধে লড়ছেন বৌমা-শশুর

By daily satkhira

November 25, 2021

কালিগঞ্জ প্রতিনিধি : কালিগঞ্জে ইউপি নির্বাচনে সাধারণ ওয়ার্ডে ভোটযুদ্ধে লড়ছেন বৌমা-শ্বশুর। উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৪নং সাধারণ ওয়ার্ডে টিউবওয়েল প্রতীক নিয়ে প্রতিদ্বিন্দ্বীতা করছেন ফারজানা শওকাত আফি ও মোরগ প্রতীক নিয়ে মাঠে রয়েছেন বর্তমান মেম্বর শেখ সিদ্দিকুর রহমান। খোঁজ খবর নিয়ে জানাগেছে,

প্রতিদ্বিন্দ্বী প্রার্থীদের মধ্যে দূর সম্পর্কের চাচা শ্বশুর ও বৌমার সম্পর্ক। নির্বাচনী লড়াইয়ে কেউ কাউকে ছাড় দিতে নারাজ। তবে জয়ের ব্যাপারে দুই প্রার্থী শতভাগ আশাবাদী। ভোটযুদ্ধে শ্বশুরের বিরুদ্ধে বৌমার লড়াই জমবে ভাল এসমন মুখোরোচক আলোচনায় চায়ের দোকান গুলো সরগরম।

সরেজমিনে গেলে এলাকার ভোটাররা জানান, আগামি ২৮ নভেম্বর বিষ্ণুপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এবার দেখা দিয়েছে সম্পূর্ণ ভিন্ন আমেজ। মেম্বার পদে বৌমা-শ্বশুর বেশ আঁটঘাট বেঁধেই ভোট যুদ্ধে নেমেছেন এবং জোরেশোরে প্রচারণাও চালাচ্ছেন। তাছাড়া নির্বাচনকে সামনে রেখে প্রার্থী ও ভোটারদের মধ্যে দেখা দিয়েছে উৎসবমুখর পরিবেশ।

রাস্তাঘাট, হাট-বাজার ও অলিগলিতে প্রার্থীদের পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে। প্রতীক পাওয়ার পর থেকে প্রার্থীরা মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন। সাধারণ ভোটারদের মধ্যে শুরু হয়েছে চুলচেরা বিশ্লেষণ। এ অবস্থায় ভোটাররা চান সব ধরনের সংঘাত এড়িয়ে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে। এ ব্যাপারে বর্তমান ইউপি সদস্য ও শেখ সিদ্দিকুর রহমান বলেন, গতবার জনগণ আমাকে নির্বাচিত করেছিলেন এবারও জনগণের ভালোবাসা নিয়ে আমি জয়ের জন্য শতভাগ আশাবাদী। প্রতিন্দিন্দ্বী প্রার্থী ফারজানা শওকাত আফি বলেন, এলাকাবাসীর সমর্থন নিয়ে আমি নির্বাচনে দাড়িয়েছি। ভোটাররা আমাকে সমর্থন দিচ্ছেন। আশা করি নির্বাচনে তারা আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।