সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ

By daily satkhira

November 25, 2021

নিজস্ব প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশের সুচিকিৎসার দাবিতে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ পালিত হয়েছে। সাতক্ষীরায় পুলিশের বাধার মুখে ২৫ নভেম্বর বিকাল ৪টায় বড়বাজার মোড়ে অনুষ্ঠিত সমাবেশে সাতক্ষীরা জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ আর মুকুলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র আহবায়ক এডভোকেট সৈয়দ ইফতেখার আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক ও পৌর বিএনপি’র সভাপতি হাবিবুর রহমান হাবিব।এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম বাবু, পৌর যুবদলের আহবায়ক আলিশ সাহিন, সদস্য সচিব মাসুম রানা সবুজ, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সুমন রহমান, সদস্য সচিব শেখ মনিরুজ্জামান প্রিন্স, এছাড়াও জেলা যুবদল সদর উপজেলা যুবদল ও পৌর যুবদলের অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা এ সময় বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বাংলাদেশের একজন জনপ্রিয় নেতা। অথচ তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দেওয়া খুবই অমানবিক। বক্তারা এ সময় বেগম খালেদা জিয়া যাতে সুচিকিৎসার জন্য বিদেশে যেতে পারেন তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বর্তমান সরকারের কাছে অনুরোধ জানান।