কালিগঞ্জ

কালিগঞ্জে ২৫ বছরের ক্লীন ইমেজের মেম্বর নিরঞ্জন

By daily satkhira

November 27, 2021

নিজস্ব প্রতিনিধি : ২৮ নভেম্বর রবিবার কালীগঞ্জে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে ৮নং ভাড়াশিমলা ইউনিয়ের ৯নং ওয়ার্ডের টানা ২৫ বছরের নির্বাচিত ক্লীন ইমেজের মেম্বর নিরঞ্জন ঘোষ এবারও টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, টানা ২৫ বছরের নির্বাচিত ইউপি সদস্য নিরঞ্জন ঘোষ শতভাগ স্বচ্ছতা ও জবাবদিহীতার মধ্য দিয়ে ভাড়াশিমলা ইউনিয়নে ৯নং ওয়ার্ডের ব্যাপক উন্নয়ন করেছেন। এলাকার অনেকগুলো রাস্তাঘাট, মসজিদ, মন্দির ও শশ্মানসহ অনেক উন্নয়নমূলক কাজ করে আমাদের মনে স্থান করে নিয়েছেন।

ইউপি সদস্য নিরঞ্জন ঘোষের কাছে আগামীকালকের নির্বাচনে জয়ের ব্যাপারে জানতে চইলে তিনি বলেন, আমি দীর্ঘ ২৫ বছর ধরে স্বচ্ছতার সাথে কালিগঞ্জের ভাড়াশিমলা ইউনিয়নে ৯নং ওয়ার্ডে মেম্বারের দায়িত্ব পালন করে আসছি। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার ওয়ার্ডে যে সকল সরকারি ভাতা দিয়েছেন যেমন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বেকার ভাতা, গর্ভকালীন ভাতা, রেশনকার্ডসহ অন্যান্য বিভিন্ন সুযোগ সুবিধা আমি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে শতভাগ নিরপেক্ষতা ও স্বচ্ছতার সাথে প্রকৃত ভাতাভোগীদের মাঝে বিলিবণ্ঠন করেছি। পাশাপাশি আমার নির্বাচনী এলাকায় অসহায় দরিদ্র মানুষের সেবায় সকল সময় আমি তাদের পাশে থেকে কাজ করেছি। যে কারণে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদি। টানা ২৫ বারের নির্বাচিত মেম্বর নিরঞ্জন ঘোষ তার নির্বাচনী এলাকার সকল সম্মানিত ভোটারদের কাছে অনুরোধ করেছেন ভাড়াশিমলা ইউনিয়নে ৯নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীকাল ২৮ নভেম্বর রবিবার সারাদিন টিউবওয়েল প্রতীকে ভোট দেওয়ার জন্য। উল্লেখ্য যে, ভাড়াশিমলা ইউনিয়ের চেয়ারম্যান নূর মোহাম্মদ বিশ্বাস হজ্বে যাওয়ার সময় ও তিনি অসুস্থ্য হলে ৯ জন ইউপি সদস্যের মধ্য থেকে ক্লীন ইমেজের মেম্বর নিরঞ্জন ঘোষকে ২ বার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বও দিয়েছিলেন।