আশাশুনি

আশাশুনির বুধহাটায় রাতের আধারে দুর্ধর্ষ ডাকাতি

By daily satkhira

November 30, 2021

বি এম আলাউদ্দীন আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার বুধহাটায় রাতের আধারে বসত বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতে বেউলা গ্রামের প্রভাস বসাকের বাড়িতে। পারিবারিক ও স্থানীয় সূত্রে জানাগেছে, ঘটনার সময় ৮/১০ জনের একটি ডাকাত দল গভীর রাতের কোনো এক সময় বাড়িতে ঢুকে বাড়ির মালিক প্রভাস বসাককে মারধর করে এবং ২ জন কর্মচারীকে মারধর ও জোর করে চেতনা নাশক ঔষধ খাওয়ায়।

পরে বাড়ির মূল্যবান জিনিস পত্র, স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট করে নিয়ে যায়। সকালে বাড়ির অন্যান্য কাজের লোকেরা বাড়িতে গেলে ঘটনাটি দেখতে পায় এবং দ্রুত তাদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বিগত কয়েক মাস আগেও স্থানীয় সুকুমার ব্যানার্জি ও গ্রাম ডাক্তার অরুন কুমার মন্ডলের বাড়িতে অনুরুপ ডাকাতির ঘটনা ঘটে। বারবার এমন ঘটনা ঘটনায় এলাকার সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েছে। তবে স্থানীয়রা জানান বিগত কয়েকদিন ধরে সাতক্ষীরা সদর এলাকা থেকে কিছু অচেনা মানুষ মটরসাইকেল যোগে বেউলা এলাকায় দিনে ও রাতে সন্দেহ জনক ভাবে ঘোরাঘুরি করতে দেখা গেছে।

এব্যাপারে জানতে চাইলে আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির বলেন, সংবাদ পেয়েই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ঘটনার সত্যতা প্রমাণিত হয়েছে। ভুক্তভোগীদের পক্ষ থেকে এখনও কোন লিখিত অভিযোগ পাওয়া না গেলেও আমাদের তদন্ত অব্যহত রয়েছে। অতিদ্রুত এ ঘটনার সাথে জড়িত মুল হোতাদের আইনের আওতায় আনা হবে।