সাতক্ষীরা

ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের আহবায়ক কমিটি’র মতবিনিময়

By daily satkhira

December 03, 2021

নিজস্ব প্রতিনিধি : ৪৫ দিনের মধ্যে ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের নির্বাচনের মধ্যে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হবে। ভোমরা স্থল বন্দরকে গতিশীল করার জন্য সব ধরনের উদ্যোগ নেয়া হবে। আহবায়ক কমিটির সদস্যরা সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এমন তথ্য জানিয়েছেন। শুক্রবার বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের আহবায়ক শেখ এজাজ আহমেদ স্বপনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আহবায়ক কমিটির সদস্য মিজানুর রহমান, মাকসুদ খান, শহর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী প্রমূখ।

মতবিনিময় সভায় জানানো হয় গত ৪ সেপ্টম্বর সাধারণ সদসদের মতামত উপেক্ষা করে নিয়ম বহির্ভূতভাবে সাধারণ সভায় একটি কমিটি ঘোষনা করা হয়। যা খুলনা বিভাগীয় শ্রম দপ্তর অনুমোদন দেয়নি। যে কারনে প্রতিষ্ঠানের স্বাভাবিক কার্যক্রম পরিচালনা ও ৪৫ দিনের মধ্যে একটি অবাধ সুষ্ঠু নির্বাচন পরিচালনার জন্য একটি ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। আহবায়ক কমিটি নির্ধারিত সময়ের মধ্যে বিশেষ সাধারণ সভা, ব্যবসায়িদের সব ধরনের স্বার্থ সংরক্ষন করাসহ ভোট গ্রহনের সার্বিক কার্যক্রম শুরু করা হবে বলে জানান নতুন আহবায়ক শেখ এজাজ আহমেদ স্বপন।