কালিগঞ্জ

কালিগঞ্জে ভোটে জিতে বাড়িতে মিষ্টি পাঠাচ্ছেন ইউপি সদস্য

By daily satkhira

December 03, 2021

কালিগঞ্জ প্রতিনিধি : কালিগঞ্জে ভোটে বিজয়ী হয়ে ভোটারদের বাড়ি বাড়ি মিষ্টি পাঠিয়ে বিজয়ের আনন্দ উদযাপন করছেন বরুণ কুমার ঘোষ নামে এক নবাগত ইউপি সদস্য। তিনি গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ভাড়াশিমলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য পদে লড়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। বরুণ ঘোষ পূর্ব-নারায়নপুর গ্রামের অসিম ঘোষের ছেলে। নির্বাচনে জেতার পর থেকে প্রত্যেকের বাড়ি বাড়ি যেয়ে আনন্দ উদ্যাপন, কুশল বিনিময় এবং ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছেন। খোঁজ খবর নিয়ে জানা গেছে,

৯নং ওয়ার্ডে বিগত দিনে ইউপি সদস্য হিসেবে দায়িত্বে ছিলেন সাবেক মেম্বর নিরঞ্জন কুমার ঘোষ। দীর্ঘ ২৫ বছর যাবৎ নামী দামী অনেক প্রার্থী এই ওয়ার্ডে তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করেও ভোটে মাঠে পরাজিত হন। এবারের নির্বাচনে এই ওয়ার্ডে (তিন জন) প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হলে বরুণ কুমার ঘোষ বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করায় পূর্বনারায়নপুর গ্রামে আনন্দের বন্যা বইছে। এরই রেশ ধরে ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাতে নবাগত ইউপি সদস্য প্রত্যেকের বাড়িতে মিষ্ঠি পৌছে দিচ্ছেন।

এ বিষয়ে নবনির্বাচিত ইউপি সদস্য বরুণ ঘোষের কাছে জনতে চাইলে তিনি বলেন, আমাদের গ্রামে ২৫ বছর ধরে নতুন কোন প্রার্থী বিজয়ী হতে পারেনি। সদ্যসমাপ্ত নির্বাচনে ভোটাররা আমাকে ভালবেসে বিপুল ভোটে বিজয়ী করেছে। এজন্য ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাতে মিষ্টি মুখের ব্যবস্থা করা হয়েছে।