কলারোয়া

কলারোয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জর্জ, সম্পাদক দেবাশীষ

By daily satkhira

December 11, 2021

প্রেস বিজ্ঞপ্তি :  বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) কলারোয়া উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) সকাল ১০টায় কলারোয়া পাবলিক ইনস্টিটিউট মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য বিপ্লব হোসেন জর্জকে সভাপতি, দেবাশীষ সরকারকে সাধারণ সম্পাদক এবং জাকির হোসেনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৯ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা ছাত্রলীগের দ্বিবার্ষিক এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও সাতক্ষীরা জেলা জাসদের সভাপতি শেখ ওবায়েদুস সুলতান বাবলু।

সম্মেলন উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এসএম আবদুল আলীম।

সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক বিপ্লব হোসেন জর্জের সভাপতিত্বে ও সদস্য সচিব দেবাশীষ সরকারের সঞ্চালানায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, তালা উপজেলা জাসদের সভাপতি বিশ্বাস আবুল কাশেম, কলারোয়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদক প্রভাষক আবদুর রাজ্জাক, জেলা যুব জোটের সাধারণ সম্পাদক মিলন ঘোষাল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারিকুজ্জামান তারিক, দপ্তর সম্পাদক মো. মফিজুল ইসলাম, মাগুরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন হোসেন প্রমুখ।

সম্মেলন থেকে দুর্নীতিবাজ, লুটেরা, গুণ্ডা, মাস্তানদের দমন করে আইনের শাসন নিশ্চিত করা, করোনার আঘাতে জর্জরিত শিক্ষার্থীদের শিক্ষা ব্যায় কমানো, শিক্ষা প্রশাসন থেকে দুর্নীতিবাজ ও দালালদের দূর করা, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উপর আর্থিক জুলুম বন্ধ করা, বৈষম্য ও বেকার সৃষ্টির শিক্ষা ও সমাজ ব্যবস্থা পরিবর্তন করাসহ বিভিন্ন দাবি তুলে ধরা হয়।