সাতক্ষীরা

সাতক্ষীরায় পুলিশ পরিচয়ে গরু ব্যবসায়ির দেড় লাখ টাকা ছিনতাই

By daily satkhira

December 12, 2021

নিজস্ব প্রতিনিধি : পুলিশ পরিচয়ে গরু বিক্রির দেড় লাখ টাকা ও একটি মোবাইল ফোন ছিনতাই করা হয়েছে। রবিবার রাত সাড়ে সাতটার দিকে সাতক্ষীরার কদমতলা- বৈকারী সড়কের কুচপুকুর বড়জামতলা নামক স্থানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর উপজেলার গদাঘাটা গ্রামের মোকছেদ আলীর ছেলে গরু ব্যবসায়ি মিজানুর রহমান (৩৫) জানান, দেবহাটা উপজেলার পারুলিয়া পশুর হাটে তিনটি গরু বিক্রি করে রবিবার সন্ধ্যায় তিনি বাসে করে সাতক্ষীরা বাস টার্মিনালে আসেন। সেখান থেকে ইজিবাইকে করে আবাদের হাটে আসার পথে কুচপুকুর বড়জামতলার নজুর(সন্ত্রাসীদের গুলিতে নিহত) বাড়ির মোড়ে পিছন দিক থেকে দু’টি পালচার মোটর সাইকেলে আসা পাঁচজন পুলিশ পরিচয়ে ইজিবাইক থামায়। এ সময় তারা পুলিশ পরিচয়ে তাকে ইজিবাইক থেকে নামিয়ে হাতে হ্যাণ্ডকাপ পরিয়ে দুইজন থাকা পালচার মোটর সাইকেলে তোলে।

হ্যাণ্ডকাপ পরানোর সময় একজনের গায়ে ডিবি পুলিশের কটি পরা ছিল। পরে তাকে বাইপাস সড়ক হয়ে যশোর রোডের ছয়ঘরিয়া মোড়ে নিয়ে যায়। সেখানে তাকে কয়েকটি চড় থাপ্পড় মেরে হ্যাণ্ডকাপ খুলে দিয়ে কাছে থাকা এক লাখ ৪২ হাজার ৪৩০ টাকা ও মোবাইল সেটটি নিয়ে যশোরের দিকে চলে যায়। খবর পেয়ে সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক বাবুল আক্তার ও গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াছিন আলম চৌধুরী ঘটনাস্থলে আসেন।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক বাবুল আক্তার রবিবার রাত সাড়ে ৯টার দিকে এ প্রতিবেদককে জানান, তিনি ঘটনাস্থলে রয়েছে। ছিনতাইকারিদের গায়ে ডিবি পুলিশের কটি নয়, ওই রকম কোন পোশাক ছিল বলে গরু ব্যবসায়ি মিজানুর তাকে জানিয়েছেন। ঘটনার সঙ্গে কোন পুলিশ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ছিনতাইকারিদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।#