শ্যামনগর

শ্যামনগরে ইউ,পি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

By daily satkhira

December 13, 2021

মেহেদি হাসান মারুফ শ্যামনগর : সুন্দরবন ও উপকূলীয় জেলা সাতক্ষীরা শ্যামনগরে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে আচরণ বিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) উপজেলা পরিষদ হল রুমে বেলা ১১টায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম আবুজার গিফারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল এম.এম মহাইমিনুর রশিদ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শহিদুল্লাহ, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম, রিটার্নিং কর্মকর্তা শাকির হোসেন, রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তুষার মজুমদার প্রমুখ।

মতবিনিময় সভায় আগামী ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপের আসন্ন শ্যামনগর উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সকল প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

বক্তাগণ আগামী ২৬ ডিসেম্বর একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং সকল প্রকার রাজনৈতিক প্রভাবমুক্ত স্থানীয় সরকার নির্বাচন অনুষ্ঠানের আশ্বাস ও সহযোগিতার ঘোষণা দেন। এদিকে এই অর্থবহ নির্বাচন অনুষ্ঠানের পূর্বশর্ত হিসেবে নির্বাচনী আচরণ বিধি যথাযথভাবে প্রতিপালনের গুরুত্ব তুলে ধরে সংশ্লিষ্ট সকলকে তা মেনে চলার নির্দেশনা দেয়া হয়।