ফিচার

সাতক্ষীরায় প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, আসামি পলাতক

By Daily Satkhira

December 15, 2021

আসাদুজ্জামান: সাতক্ষীরার পাথরঘাটায় এক প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলাও দায়ের হয়েছে। আজ বুধবার সকালে নির্যাতনের শিকার ওই গৃহবধুর শাশুড়ি বাদি হয়ে এ মামলা দায়ের করেন। এর আগে মঙ্গলবার সকাল ১০ টার দিকে সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের পাথরঘাটা গ্রামে এ ঘটনাটি ঘটে।

অভিযুক্ত ধর্ষক তুহিন (২৮) সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের পাথরঘাটা গ্রামের তবিবার রহমানের ছেলে।

ধর্ষনের শিকার ওই গৃহবধু জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে গোসল শেষ করে ঘরের মধ্যে জামাকাপড় বদলানোর সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে তুহিন ঘরের মধ্যে জোরপূর্বক ঢুকে পড়ে। এরপর তার সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে ওড়না দিয়ে তার মুখ বেঁধে লম্পট তুহিন তাকে খাটের উপর নিয়ে নির্যাতন চালায়। এরপর লম্পট তুহিন চলে যাওয়ার সময় এ ঘটনাটি পুলিশ ও তার শাশুড়িসহ স্বজনরা যাতে না জানে সেজন্য তাকে হুমকি প্রদান করে। ঘটনাটি জানাজানি করলে ওই গৃহবধূকে মেরে ফেলারও হুমকি দেয় ধর্ষক তুহিন।

নির্যাতিতা গৃহবধুর শাশুড়ি জানান, তার ছেলে প্রতিবন্ধি। বৌমার সঙ্গে তুহিন যে ঘটনা ঘটিয়েছে তিনি এর বিচার চান। তিনি আরো জানান, ইতিমধ্যে তিনি বাদি হয়ে ধর্ষক তুহিনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) বাবুল আক্তার জানান, পরিবারটি খুবই অসহায়। তার ছেলে প্রতিবন্ধি। নির্যাতিতা ওই গৃহবধুর মা মানষিক ভারসম্যহীন। তার শ^শুর পুলিশের নাম শুনে বাড়ি ছেড়ে পালিয়েছে। স্বামীও কোনভাবেই থানায় আসতে রাজি নয়। এক পর্যায়ে তার শাশুড়ি বাদি হয়ে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। মামলাটি নথিভুক্ত করে ধর্ষক তুহিনকে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরো জানান, ইতিমধ্যে ওই গৃহবধুর সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।