সাতক্ষীরা

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় সাতক্ষীরায় ইফতার মাহফিল ও দোয়া

By daily satkhira

December 15, 2021

আসাদুজ্জামান : সাবেক তিন বারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সাতক্ষীরায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা যুবদলের আয়োজনে বুধবার সন্ধ্যায় শহরের কামালনগরস্থ লেকভিউ কমিউনিটি সেন্টারে উক্ত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনিপর যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হাবিব, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সহ-সভাপতি নাসির উদ্দীন, সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর শফিকুল আলম বাবু, সদর উপজেলা যুবদল আহবায়ক নজরুল ইসলাম, পৌর যুবদল আহবায়ক আলী শাহীনসহ যুবদলের জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সাতক্ষীরা জেলা যুবদল নেতা-কর্মীরা সারা দিন রোজা শেষে সন্ধ্যায় ইফতারের আগে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন। এ সময় তারা গণতন্ত্রের বাতিঘর ও সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করেন এবং তাকে বিদেশে সুচিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা করার জন্য বর্তমান সরকারের কাছে জোর দাবী জানান।##