সাতক্ষীরা

দলিত পরিষদ সাতক্ষীরা জেলা শাখার মহান বিজয় দিবস পালন

By daily satkhira

December 17, 2021

বাংলাদেশ দলিত পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর মূর‌্যালে পুস্পামাল্য অর্পণ করা হয়।

১৬ বৃহস্পতিবার সকাল ৯টায় শহরের মেহেদী মার্কেট চত্ব্র থেকে বাংলাদেশ দলিত পরিষদ সাতক্ষীরা জেলা শাখার প্রধান উপদেষ্টা শওকত হোসেনের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে খুলনা রোড মোড়স্থ বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বাংলাদেশ দলিত পরিষদ সাতক্ষীরা জেলা শাখার প্রধান উপদেষ্টা শওকত হোসেন। এসময় তিনি বলেন, স্বাধীনতার ৫০ বছরে মাননীয় প্রধানমন্ত্রী দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রতি সুনজর দিচ্ছেন। কিন্তু সে সফল কিছু অসাধু কর্মকর্তাদের কারণে এ জনগোষ্ঠীরা পাচ্ছে না। তাদের জীবন মান উন্নয়ন হচ্ছে না। তিনি অবিলম্বে পিছিয়ে পড়া দলিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, দেবে সভাপতি মো: আকবর আলী, দলিত পরিষদের সহ-সভাপতি উজ্জ্বল কুমার দাস, স্বপ্না রানী দাস, অন্তি রানী দাস, সংকরী দাস, মহাদেব দাসসহ বাংলাদেশ দলিত পরিষদ সাতক্ষীরা জেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি