সাতক্ষীরা

জেলা আমদানী ও রপ্তানীকারক এসোসিয়েশনের আংশিক কমিটি গঠন : সভাপতি সাহাদাৎ -সম্পাদক শাহিন

By daily satkhira

December 20, 2021

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরা জেলা আমদানী ও রপ্তানীকারক এসোসিয়েশন গঠনকল্পে ব্যবসায়ীদের আলোচনা সভা ও কমিটি গঠন করা হয়েছে।

জেলা আমদানী ও রপ্তানীকারক এসোসিয়েশনের কমিটি গঠন উপলক্ষে শহরের কামালনগরে লেকভিউর অডিটোরিয়ামে সন্ধা ৭টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আ.হ.ম তারেক উদ্দীনের সভাপতিত্বে এবং ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের আহবায়ক ও জেলা আওয়ামী লীগের, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপনের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক, সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, আতাউর রহমান, সদস্য এ্যাড. জিয়াউর রহমান, ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য সচিব এ.এস.এম মাকছুদ খান, সিএন্ডএফ ব্যবসায়ী শাহানুর ইসলাম শাহিন, আমির হামজা, দীপঙ্কর ঘোষ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি খালিদ হাসান নয়ন, সদস্য আসিফ শাহবাজ খান।

আলোচনা সভা শেষে বিশিষ্ঠ ব্যবসায়ীদের সর্বসম্মতিতে আগামী তিন বছরের জন্য সাতক্ষীরা জেলা আমদানী ও রপ্তানীকারক এসোসিয়েশনের আংশিক কমিটি গঠন করা হয়।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন কে সভাপতি, শেখ মামুনুর রশিদ কে সহ সভাপতি, শাহানুর ইসলাম শাহিনকে সাধারণ সম্পাদক রিফাত হাসান রাসেলকে যুগ্মসাধারণ সম্পাদক, মোস্তফা রইসুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক, খন্দকার আনিসুজ্জামান কে অর্থ সম্পাদক মনোনীত করে সাতক্ষীরা জেলা আমদানী ও রপ্তানীকারক এসোসিয়েশনের আংশিক কমিটি গঠন করা হয়। এছাড়া আগামী এক মাসের মধ্যে জেলা আমদানী ও রপ্তানীকারক এসোসিয়েশনের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।