সাতক্ষীরা

শ্যামনগরে জামানাত হারালেন নৌকার তিন প্রার্থী

By daily satkhira

December 27, 2021

নিজস্ব প্রতিনিধি : চতুর্থ ধাপে অনুষ্ঠিত হওয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে শ্যামনগর উপজেলার ৯ ইউনিয়নের ৩টি’তে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। উপজেলার আটুলিয়া ও রমজাননগর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে তারা জামানত হারিয়েছেন।

জামানত বাজেয়াপ্ত হওয়ায় তিন প্রার্থী হলেন আটুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী কামরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ(রাঃ বিঃ) নেতা রমজাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ শাহানুর আলম এবং কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সমশের ঢালী।

নির্বাচন অফিস সুত্রে জানা যায় আটুলিয়া ইউনিয়নে ২০৮০৭ ভোট পড়লেও আওয়ামী লীগের প্রার্থী গাজী কামরুল ইসলাম মাত্র ৬৯৩ ভোট পেয়েছেন। একইভাবে রমজাননগরে মোট ১৫০২৬ ভোট গণনা সত্ত্বেও নৌকার প্রার্থী পানয় মাত্র ৬৯৫ ভোট। এছাড়া কাশিমাড়ী ইউপিতে মোট ১৭১১৭ ভোট পড়লেও আওয়ামীলীগের প্রার্থী সমশের ঢালী ১৫২৬ ভোট পেয়ে জামানত হারিয়েছেন। সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার নাজমুল করিম বলেন, নির্বাচনের কাজে ব্যস্ত থাকায় কারা জামানত হারিয়েছেন সেটি হিসাব করা হয়নি। তবে কাস্ট হওয়া মোট ভোটের ৮ ভাগের ১ ভাগ ভোট না পেয়ে থাকলে ওই প্রার্থী জামানত হারিয়েছেন বলে জানান তিনি।