সাতক্ষীরা

ভোমরা সিএন্ডএফ’র ত্রি-বার্ষিক নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন জমা

By daily satkhira

December 28, 2021

নিজস্ব প্রতিনিধি : উৎসব মূখর পরিবেশে ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন জমা প্রদান করেছেন প্রার্থীরা।

মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রার্থীরা শান্তিপূর্ণ ভাবে প্রধান নির্বাচন কমিশনারের কাছে তাদের মনোনয়ন পত্র জমা দেন। বিভিন্ন পদে মোট ২৯ টি মনোনয়ন জমা পড়েছে বলে প্রধান নির্বাচন কমিশনার এইচ এম আরাফাত হোসেন নিশ্চিত করেছেন।

সভাপতি পদে মনোনয়ন জমা দিয়েছেন ৩ জন যথাক্রমে এজাজ আহমেদ স্বপন, কাজী নওশাদ দিলওয়ার রাজু, হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি ৩জন যথাক্রমে আব্দুল মোমেন খান চৌধুরি সান্টু, মিজানুর রহমান ও আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক পদে ৫ জন যথাক্রমে এ এস এম মাকছুদ খান, মোস্তাফিজুর রহমান নাসিম, আবু মুছা, অহিদুল ইসলাম ও কাজী ইমাম উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২ জন যথাক্রমে শাহানুর ইসলাম শাহীন ও আবু হাসান, সাংগঠনিক, বন্দর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ৩ জন যথাক্রমে রিয়াজুল হক, বিলকিস সুলতানা সাথী ও আমিনুল হক আনু,

কাস্টমস ও দপ্তর সম্পাদক পদে ৩ জন যথাক্রমে আক্তার হোসেন পানি ডাক্তার, জি এম আমির হামজা ও মোমিনুর রহমান, অর্থ সম্পাদক পদে ৩ জন যথাক্রমে জাকির হোসেন মন্টু, মুনসী রইসুল হক ও দীপংকর ঘোষ,সদস্য পদে ৭ জন যথাক্রমে নাছিম ফারুক খান মিঠু, রবিউল ইসলাম, রাম কৃষ্ণ চক্রবর্তী, গোলাম ফারুক বাবু, এস এম লুৎফর রহমান, এস এম আব্দুস সালাম ও রোখসানা পারভীন।