কলারোয়া

কলারোয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

By daily satkhira

December 30, 2021

জাহাঙ্গীর আলম লিটন : কলারোয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে (মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন) সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রেসক্লাব সভাপতি শিক্ষক দীপক শেঠের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবাগত থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা।

প্রধান অতিথির বক্তব্যকালে বলেন, পুলিশের সাথে সাথে সাংবাদিকরা (কলম সৈনিক) বস্তু, নিষ্ঠা সংবাদ পরিবেশন করে দেশ ও সমাজ গঠনে অগ্রণী ভ’মিকা পালন করছেন। তিনি দেশের স্বাধীনতার বিভিন্ন প্রেক্ষাপট তুলে ধরে বীর মুক্তিযোদ্ধার প্রতি সম্মান প্রদর্শন করেন এবং লেখনীর মাধ্যমে নতুন প্রজন্মের কাছে স্থানীয় সহ দীর্ঘ ৯ মাসে স্বাধীনতা যুদ্ধে মুক্তিযুদ্ধের পঠভুমি ব্যাখ্যা করে নতুনদেরকে সচেতন করার আহবান জানান। তিনি শান্তি-শৃংখলা, মাদক, বাল্যবিবাহ রোধ সহ সকল কাজে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লুর পরিচালনায় সভায় বিশেষ অতিথি গিসাবে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান, থানার সেকেন্ড অফিসার জসিম উদ্দীন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ.সভাপতি হাসান মাসুদ পলাশ, সহ.সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ এমএ সাজেদ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম লিটন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হোসেন, কার্য নির্বাহী সদস্য মাস্টার সাইফুল ইসলাম ও সদস্য মাস্টার শেখ শাহাজাহান আলি শাহিন, তরিকুল ইসলাম, ফারুক হোসেন স্বপন, ও রাজু রায়হান প্রমুখ।