সাতক্ষীরা

সাতক্ষীরা বাক্ ও শ্রবণ প্রতিবন্ধী স্কুলের পাঠ্যপুস্তক ও শিক্ষা উপকরণ বিতরন

By daily satkhira

January 01, 2022

সাতক্ষীরা বাক্ ও শ্রবণ প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের পাঠ্যপুস্তক ও শিক্ষা উপকরন বিতরন করা হয়। ১ জানুয়ারি শনিবার সাতক্ষীরা সদর উপজেলার কাটিয়া প্রদীপ নিবাস ভবনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজমেন্ট কমিটির সভাপতি ডাঃ আবুল কালাম বাবলা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা বধির কল্যাণ সংঘের সভাপতি মো: রবিউল ইসলাম, জেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো: কামরুজ্জামান রাসেল, , সাতক্ষীরা জেলা বধির কল্যাণ সংঘের সাধারন সম্পাদক সুভাষ হালদার, সাতক্ষীরা বাক্ ও শ্রবণ প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক ও সবুজ ফাউন্ডেশন নির্বাহী পরিচালক মোছা: আয়েশা খাতুন এবং সবুজ ফাউন্ডেশনের ডেপুটি পরিচালক মো: মনিরুজ্জামান টিটু।

এছাড়া উপস্থিত ছিলেন, সহঃ শিক্ষক সোহেলী আক্তার, লিপিকা সরকার, সালমা খাতুন, নাসরিন সুলতানা ও আলমগীর হোসেন প্রমুখ। বক্তারা সাতক্ষীরা বাক্ ও শ্রবণ প্রতিবন্ধী স্কুলের সকল কাজে সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন এবং এ ধরনের শিক্ষা প্রতিষ্ঠান করার জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ জানান। ৭১ জন শিক্ষার্থীদের মাঝে ১ সেট নতুন বই ও অশোকা ল্যাবরেটরীজ, রাজশাহী এবং জনহিত কল্যাণ সোসাইটির সৌজন্যে স্কুল ব্যাগ ও লংকা বাংলা ফাউন্ডেশনের সৌজন্যে কম্বল প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি