সাতক্ষীরা

৪নং ওয়ার্ড আ’লীগ ও সুলতানপুর সাংস্কৃতিক ও নাট্য গোষ্ঠীর  কম্বল বিতরণ

By daily satkhira

January 03, 2022

নিজস্ব প্রতিনিধি : সুলতানপুর ক্লাব মাঠে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। সোমবার (৩ জানুয়ারি) বিকালে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এবং সুলতানপুর সাংস্কৃতিক ও নাট্য গোষ্ঠীর সহযোগিতায় ২৫০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

পৌরসভার ০৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ কামরুল হক চঞ্চলের সভাপতিত্বে অতিথি হিসেবে শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ সাহিদ উদ্দিন, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক, সুলতানপুর সাংস্কৃতিক ও নাট্য গোষ্ঠীর সভাপতি শেখ আনছার আলী, খন্দকার আরিফ হাসান প্রিন্স,

আব্দুর রশীদ, সাজু প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন পৌরসভার ০৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন। অনুষ্ঠানে জানানো হয়, প্রতি বছরের মতো এবারও শীত মৌসুমে অত্র এলাকার দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

তীব্র শীতে কম্বল পেয়ে খুশি শীতার্তরা। এসময় সুলতানপুর সাংস্কৃতিক ও নাট্য গোষ্ঠীর কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যরা।