দেবহাটা

দেবহাটার শাখরায় রাকেশ টেলিকম আগুনে পুড়ে ছাই

By daily satkhira

January 09, 2022

নিজস্ব প্রতিনিধি : দেবহাটার শাখরা বাজারের রাকেশ টেলিকম আগুনে পুড়ে ছাই হয়েছে। শনিবার দিবাগত মধ্যরাতে কে বা কারা ওই দোকানটিতে আগুন লাগিয়ে দেয়। এতে ল্যাপটপসহ আনুমানিক আড়াই লাখ টাকার মালামাল পুড়ে গেছে। এবিষয়ে দেবহাটা থানায় সাধারণ ডায়েরি হয়েছে। ডায়েরি নম্বর ২৯৪,তারিখ-০৯-০১-২০২২ ইং।

দোকান মালিক রাকেশ দাশ (৩০) দেবহাটা উপজেলার উত্তর কোমরপুর গ্রামের কিশোরী মোহন দাশের ছেলে। রাকেশ দাশ জানান, শনিবার অনুমান রাত সাড়ে নয়টার দিকে দোকন বন্ধ করে বাড়িতে আসি।

এরপর রাত একটা ১১ মিনিটের সময় বাজারের কাপড়ের দোকানদার আব্দুল জব্বার তাকে মোবাইল ফোনে জানান, রাকেশ টেলিকমে আগুন লেগেছে। খবর পেয়ে মোটরসাইকেল নিয়ে দ্রুত দোকানে যাই। এবং চিৎকার চেচামেচিতে স্থাণীয় লোকজন এসে আগুন নিভিয়ে ফেলেন।

কিন্তু ততক্ষণে দোকানের ল্যাপটপ,মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। রাকেশ দাশ আরো জানান, বাবা নেই। বিধবা মা ও স্ত্রীকে নিয়ে বসবাস করছি। জীবন জীবিকা নির্বাহ করতে শাখরা বাজারে ’রাকেশ টেলিকম‘ নামে একটি ভাড়া দোকান নিয়ে ব্যবসা করে আসছি। ইতোমধ্যে অনেক টাকা দেনা হয়ে গেছি। তিনি জানান, আমকে সর্বশান্ত করতে কেউ আমার দোকানে আগুন দিয়ে জিনিসপত্র পুড়িয়ে দিয়েছে ।