কালিগঞ্জ

কালিগঞ্জে কৃতি সন্তান অবসরপ্রাপ্ত মেজর শেখ আলমগীর কবিরের মৃত‌্যু

By daily satkhira

January 09, 2022

কা‌লিগঞ্জ প্রতি‌নি‌ধিঃ কালিগঞ্জের ধুলিয়াপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মরহুম স.ম. আব্দুর রহমানের বড় ছে‌লে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর শেখ আলমগীর কবির মৃত‌্যুবরণ ক‌রে‌ছেন। রবিবার দুপুর ৩টার দি‌কে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে হ্নদরোগে আক্রান্ত হ‌য়ে তি‌নি ইন্তেকাল করেন।

(ইন্নালিল্লাহি ওয়া ইন্না রাজিউন), মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬২) বছর। মরহু‌মের একমাত্র ছে‌লে মেজর সাফওয়ান বিন আলমগীর বর্তমানে জাতিসংঘ শান্তিরক্ষী বাহিনীতে আফ্রিকায় অবস্থান করছেন। তি‌নি ১ কন্যাসহ মা,

ভাই, বোন আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত‌্যু‌তে গ্রামের বাড়ি উপজেলার কুশুলিয়া ইউনিয়নের বাজার গ্রাম রহিমপুরে শোকের ছায়া নে‌মে এ‌সে‌ছে। এসময় আত্মীয় স্বজন পাড়া প্রতিবেশীরা প‌রিবা‌রের প্রতি শোক ও সমবেদনা জানাতে তার বাড়িতে ছু‌টে অা‌সেন। অবসরপ্রাপ্ত মেজর শেখ আলমগীর কবিরের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন প্রেসক্লা‌বের সভাপ‌তি/সাধারণ সম্পাদকসহ সাংবা‌দিকবৃন্দ। পরিবারের সদস‌্যরা জানান, মেজর আলমগীর কবিরের নামাজের জানাজা সেনাবাহিনীর ঢাকা সেনানিবাসের কেন্দ্রীয় জামে মসজিদে ১০ জানুয়ারি সোমবার বাদ জোহর অনুষ্ঠিত হবে। পরে তা‌কে ঢাকা বনানী সামরিক কবরস্থানে দাফন করা হবে।