আশাশুনি

আশাশুনির ওসি গোলাম কবিরকে রিপোর্টার্স ক্লাবের সংবর্ধনা

By daily satkhira

January 11, 2022

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবিরের বিদায় সংবর্ধনা দিয়েছেন আশাশুনি রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ। মঙ্গলবার সকাল ১১ টায় থানা চত্বরে এ বিদায় সংবর্ধনা জানানো হয়। বিদায় সংবর্ধনা কালে ওসি গোলাম কবির বলেন, আমি আশাশুনির সাংবাদিকসহ সকল ব্যক্তিবর্গের সাথে নিয়ে অন্যায়-অপরাধ শক্ত হাতে দমন করার চেষ্টা করছি।

আমি সকলের কাছ থেকে অফুরন্ত ভালোবাসা পেয়েছি তা কখনো ভুলিতে পারবোনা। আমি যেখানে থাকি আশাশুনির মানুষের কথা আমার মনে থাকবে। সত্যি সেই মানুষ অত্যন্ত ভালো তবে হাতে গোনা কিছু মানুষ রয়েছে তাদের অবৈধ আবদার পূরণ না করতে পারলে তখনি ভালো মানুষকে তারা খারাপ বানানোর চেষ্টা করে। তিনি আরো বলেন আমি রিপোর্টার্স ক্লাবের কর্মকর্তা ও সদস্যদের কাছ থেকে সব সময় ভালো সহযোগিতা পেয়েছি। সত্যি আশাশুনির সাংবাদিক জনপ্রতিনিধি বিভিন্ন ব্যক্তিবর্গ আমাকে সবসময় সহযোগিতা দিয়েছেন। আমি কখনো তাদের কথা ভুলতে পারবোনা। সকলের জন্য আমার শুভকামনা থাকবে। তিনি আশাশুনি থানা যোগদান করার পর থেকে নেয় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

তিনি মঙ্গলবার সকালে আশাশুনির হতে বিদায় নিয়ে সাতক্ষীরা সদর থানায় যোগদানের জন্য রওনা দেওয়ার প্রাক্কালে খবর পেয়ে সাংবাদিক সহ সকল শ্রেণীর মানুষের উপচে পড়া ভিড় ছিল থানা চত্বরে। সকলের প্রিয় মানুষটিকে শেষবারের মতো একটু দেখতে ও বিদায় দেওয়া সহ তার মঙ্গল কামনা করে আশাশুনি বাসীর সহ সকল সাংবাদিক বৃন্দ বলেন তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন যেখানেই থাকবেন ভাল থাকেন এই কামনাই রইল।

বিদায় সংবর্ধনা কালে উপস্থিত ছিলেন আশাশুনি রিপোটার্স ক্লাবের সভাপতি রাবিদ মাহমুদ চঞ্চল, সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান। ক্লাবের সহসভাপতি এম এম সাহেব আলী, আনিসুর রহমান বাবলা, সাধারণ সম্পাদক সামাদ বাচ্চু, যুগ্ন সম্পাদক আহসান উল্লাহ বাবলু, সাংগঠনিক সম্পাদক বিএম আলাউদ্দীন সহ ক্লাবের সকল নেতৃবৃন্দ।