দেবহাটা

দেবহাটা প্রেসক্লাব সভাপতির মায়ের মৃত্যু : শোক

By daily satkhira

January 13, 2022

দেবহাটা ব্যুরো: দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটুর মাতা রোকেয়া খাতুন মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

বুধবার বিকেল ৪টায় উপজেলার মাঘরীতে নিজস্ব বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি মরহুম আবুল কালাম মন্ডলের স্ত্রী। মাঘরী মহিলা আহছানিয়া মিশনের সদস্যও ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মরহুমার স্বজনরা জানান, গেল বছরের জুন মাসে রোকেয়া খাতুন করোনায় আক্রান্ত হয়েছিলেন। এরপর থেকে শুরু হয় বার্ধক্যজণিত নানান রোগের উপসর্গ। সেসময় চিকিৎসা নিয়ে করোনা থেকে মুক্ত হলেও, শারিরীকভাবে আর সুস্থ হয়ে উঠেননি তিনি। দীর্ঘদিন শারিরীক অসুস্থতা নিয়ে নিজ বাড়ীতেই শয্যাশায়ী ছিলেন তিনি। বুধবার বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে দুই ছেলে, চার মেয়ে, আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন রোকেয়া খাতুন। বৃহষ্পতিবার বাদজোহর জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে বলেও জানিয়েছেন স্বজনরা। এদিকে আব্দুর রব লিটুর মাতা রোকেয়া খাতুনের মৃত্যুতে প্রেসক্লাবের সকল গণমাধ্যম কর্মীদের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানানো হয়েছে। বুধবার সন্ধ্যায় দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন স্বাক্ষরিত এক শোক বিবৃতিতে এতথ্য জানানো হয়।