আশাশুনি

আশাশুনিতে ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি : নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

By daily satkhira

January 24, 2022

আশাশুনি প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনিতে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদল জালনার গ্রিল ভেঙ্গে নগদ টাকা স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। রোববার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামে এই ঘটনা ঘটে। বাড়ির মালিক রাজাপুর গ্রামের মৃত আব্দুস সামাদ গাজীর পুত্র আবু সাইদ গাজি জানান,

তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে রবিবার রাতে তিন লক্ষ আশি হাজার টাকা নিয়ে বাড়িতে আসেন, সকালে পাওনাদারকে দেওয়ার জন্য। রাত দেড়টার দিকে ৮/১০ জনের একটি ডাকাত দল জালনার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। পরে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ক্যাশ বাক্স থাকা নগদ তিন লক্ষ আশি হাজার টাকা, দশ ভরি স্বর্ণ অলংকার, ১৪ ভরি রুপাসহ বাড়ির মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

এ সময় আতঙ্ক সৃষ্টি করার জন্য দুটি বোমা নিক্ষেপ করে তারা। তিনি আরো জানান, জালনার কাটার শব্দ বুঝতে পেরে আমি বাড়ির ছাদ দিয়ে পালিয়ে যায়। বাড়ির বাইরে গিয়ে চিৎকার দিলে ডাকাতরা দ্রুত বেরিয়ে যাওয়ার সময় জুতা অন্যান্য জিনিসপত্র রেখে পালিয়ে যায়। তবে তিনি দুইজনকে চিনতে পেরেছেন বলে সাংবাদিকদের জানান।

আশাশুনি থানার এসআই আমিনুল ইসলাম জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি ওসি স্যারকে অবহিত করেছি। তিনি আসছেন এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।