সাতক্ষীরা

সাবেক এমপি এড. এন্তাজ আলীর ২৪ম মৃত্যু বার্ষিকী বুধবার

By daily satkhira

January 25, 2022

বুধবার ২৬ জানুয়ারি বীর মুক্তিযোদ্ধা প্রবীন রাজনীবিদ সাবেক জাতীয় সংসদ সদস্য সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জননেতা মরহুম এড. এএফএম এন্তাজ আলীর ২৪ তম মৃত্যু বার্ষিকী। তিনি ১৯৯৮ সালের ২৬ জানুয়ারী পবিত্র শবে কদরের রাতে মৃত্যু বরণ করেন। তিনি তৎকালীন পূর্ব পাকিস্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের ভিপি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ-সভাপতি এবং ৭১ এর যুদ্ধকালীন মুজিব বাহিনীর সাতক্ষীরা প্রধান ছিলেন। জীবদ্দশায় এড. এন্তাজ আলী সাতক্ষীরার সামাজিক, ক্রীড়া, সাংস্কৃতিক, রাজনৈতিক সহ বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন। মরহুমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে দিন ব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে দেবহাটা উপজেলার হিরারচক গ্রামের মরহুমের মাজার জিয়ারত, দিন ব্যাপী কোরআন তেলাওয়াত এবং সাতক্ষীরা পলাশপোল জামে মসজিদে বাদ আছর মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। তিনি ১৯৭৩ সালের নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন।

মরহুমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ পলাশপোল জামে মসজিদে বাদ আছর আয়োজিত মিলাদ মাহফিলে উপস্থিত হবার জন্য পরিবারের পক্ষ থেকে মরহুমের বড় পুত্র জেলা সৈনিক লীগের আহবায়ক মাহমুদ আলী সুমন এবং ২য় পুত্র সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক দৃষ্টিপাতের মফস্বল বার্তা সম্পাদক মোহাম্মাদ আলী সুজন দলীয় নেতাকর্মী, আতœীয় স্বজন ও শুভাকাঙ্খীদের অনুরোধ জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি