আশাশুনি

আশাশুনিতে মাটিকাটার ভেকু মেশিনের দুটি ব্যাটারিসহ দুই চোর আটক

By daily satkhira

January 26, 2022

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে মাটি কাটা ভেকু মেশিনের দুটি ব্যাটারিসহ দুই চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বুধবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার চেউটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত চোরের নাম তৈবুর ইসলাম সরদার (২৫)ও বাক্কার গাজী (২৭)। একই গ্রামের খোকন সরদার এবং ফজলু গাজীর ছেলে।

চেউটিয়া গ্রামের সাবেক মেম্বার কবির হোসেন সরদার, মিলন সরদার, আজিজুল ইসলাম, চঞ্চল বিশ্বাস,আনিস গাজী,কুদ্দুস মোড়লসহ একাধিক ব্যক্তির জানায়, মঙ্গলবার দিবাগত রাতে খোলপেটুয়া নদী বাঁধ বাঁধ আর কাজে ব্যবহৃত ভেকু মেশিনের তালা ভেঙে দুটি ব্যাটারি চুরি করে নিয়ে আসে চোরেরা। সকালে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির একপর্যায়ে এলাকার চিহ্নিত চোর নামে পরিচিত তৈবুর বাড়িতে গ্রাম পুলিশ কে সাথে নিয়ে তল্লাশি চালায় এলাকাবাসী।

এ সময় তৈবুরের ঘুমিয়ে থাকা লেপের মধ্যে থেকে দুটি ব্যাটারি সহ হাতেনাতে আটক করে স্থানীয় জনতা। ।বিষয়টি স্থানীয় থানা পুলিশকে অবহিত করে আশাশুনি থানার উপ-পরিদর্শক এসআই নূরনবী হাতে সোপর্দ করে স্থানীয় জনতা। তবে চোর তৈবুরের স্বীকারোক্তি মতে আরো কয়েকজন এর সাথে জড়িত আছে বলে জানান স্থানীয়রা।পরে তৈবুরের স্বীকারোক্তি অনুযায়ী এক হয়ে গ্রামের ফজলু গাজীর পুত্র বাক্কার গাজী কে আটক করে পুলিশ।

আশাশুনি থানার উপ-পরিদর্শক নূরনবী জানান, স্থানীয়দের ফোন পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে চুরির বিষয় প্রাথমিক সত্যতা পেয়েছি। তাই থানায় নিয়ে যাচ্ছি তদন্ত মারফত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।