সাতক্ষীরা

শ্যামনগরে শিশু সন্তানকে সাথে নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে ঘরছাড়া গৃহবধুর কবল থেকে পোতাকে উদ্ধারের দাবি

By daily satkhira

February 02, 2022

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরার শ্যামনগরে শিশু সন্তানকে সাথে নিয়ে পরোকিয়া প্রেমিকর সাথে ঘরছাড়া গৃহবধুর কবল থেকে শিশু সন্তানকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন, শ্যামনগর উপজেলার পশ্চিম আটুলিয়া গ্রামের মৃত আদম গাজীর পুত্র আব্দুল অহেদ গাজী। লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত আনুমানিক ৮ বছর পূর্বে একই উপজেলার দাদপুর গ্রামের হযরত আলীর কন্যা হোসনেয়ারা খাতুনের সাথে আমার পুত্র সুকরুল হাসানের ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ সম্পন্ন হয়।

দাম্পত্য জীবনে আমার পুত্রের ঔরশে মোস্তফা বুলবুল নামের এক পুত্র সন্তান রয়েছে। আমার পুত্র জীবিকার তাগিদে বছরের অধিকাংশ সময় দেশের বিভিন্ন ইটভাটায় কাজ করেন। এ সুযোগে আমার পুত্রবধু হোসনেয়ারা খাতুন পশ্চিম আটুলিয়া গ্রামের বাবু মন্ডলের পুত্র প্রসেনজীতের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি জানার পরও শিশু সন্তানের মুখের দিকে তাকিয়ে তাকে নিয়ে সংসার করার চেষ্টা করে যাচ্ছিল আমার পুত্র সুকরুল হাসান। ইট ভাটায় কাজ শুরু হলে আমার পুত্র সুকরুল হাসান যথারীতি ইটভাটা চলে যাওয়ার পর আমার পুত্র বধু হোসনেয়ারা খাতুন পরিকল্পিতভাবে পরোকিয়া প্রেমিক প্রসেনজীতের সাথে গত ১৪ জানুয়ারি ২২ তারিখে বাপের বাড়ীতে বেড়ানোর নাম করে চলে যায়। কিন্তু আর বাড়ি ফিরে না আসায় আমরা

তার পিতার বাড়িসহ আতœীয় স্বজনদের বাড়িতে খোজ খবর করলেও কোন সন্ধান না পেয়ে ১৯ জানুয়ারি ২২ তারিখে শ্যামনগর থানায় একটি সাধারণ ডায়েরি করি। যার নং- ৮৮২। সে সময় আমার বুজতে পারিনি। পরবর্তীতে খোজ খবর নিয়ে জানতে পেরেছি হোসনেয়ারা তার পরোকিয়া প্রেমিক ওই প্রসেনজীতের সাথে ঘর ছেড়েছে। আমার পোতাকে নিয়ে তারা বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে এবং আমার পুত্রসহ আমাদের কে বিভিন্নভাবে হয়রানিকরাসহ মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকি ধামকি প্রদর্শন করে যাচ্ছেন। হিন্দু যুবকের সাথে পালিয়ে যাওয়া ওই হোসনেয়ারার কাছ থেকে পোতাকে উদ্ধারের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।