বিনোদন

নিজের মাথায় গুলি করে নায়ক রিয়াজের শ্বশুরের আত্মহত্যা

By Daily Satkhira

February 02, 2022

অনলাইন ডেস্ক: চিত্রনায়ক রিয়াজের শ্বশুর নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে ধানমন্ডি থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে রাজধানীর ধানমণ্ডি এলাকার ৭ নম্বর সড়কের ২৫ নম্বর বাড়ির নিজ বাসায়। তবে, ওই ব্যক্তির নাম নিশ্চিত হওয়া যায়নি।

সোমবার রাত সাড়ে নয়টার দিকে এ তথ্য জানতে পারে ধানমণ্ডি থানা পুলিশ। বিষয়টি রাতে জানিয়েছেন থানার দায়িত্বরত কর্মকর্তা। তবে, দায়িত্বরত কর্মকর্তা এনটিভি অনলাইনকে নিজের নাম বলতে চাননি।

এ ঘটনা শোনার পর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) আরও দু-তিনজন ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে গেছেন বলেও জানান দায়িত্বরত কর্মকর্তা। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পরিদর্শকের (তদন্ত) মুঠোফোনে কল করা হলেও তারা এ বিষয়ে পরে তথ্য দিবেন বলে জানান।

ঘটনাস্থলে গেছেন ধানমণ্ডি থানার উপপরিদর্শক (এসআই) দেবলাল। তিনি বলেছেন, ‘রিয়াজের শ্বশুর আত্মহত্যা করেছেন। তিনি ব্যক্তিগত বন্দুক দিয়ে মাথায় গুলি করেছেন বলে আমরা শুনেছি। মাত্র ঘটনাস্থলে এলাম। এখনও ওই ব্যক্তির নাম নিশ্চিত হতে পারিনি। কী কারণে আত্মহত্যা করেছেন, তা জানার চেষ্টা করছি।’

এ বিষয়ে জানতে চাইলে নায়ক রিয়াজকে ফোন করা হলে তিনি বলেন, ‘এ বিষয়ে এখনই কিছু বলতে পারব না।’ পরে তিনি মুঠোফোনটির সংযোগ বিচ্ছিন্ন করে দেন।