সাতক্ষীরা

সরকারি কেবিএ কলেজের সহকারী অধ্যাপক মইনুদ্দিন খান এর মৃত্যু

By daily satkhira

February 10, 2022

দেবহাটা ব্যুরোঃ সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের শিক্ষক পরিষদ সম্পাদক, ব্যবস্থাপনা বিষয়ের সহকারী অধ্যাপক মো. মইনুদ্দিন খান স্যার (৫৮) আর নেই (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎাসাধীন অবস্থায় ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে মৃত্যুবরণ করেছেন বলে জানা গেছে।

এদিকে সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার দেবীশহর গ্রামের আলহাজ্জ নূরালী খানের বড় ছেলে ও কালিগঞ্জ উপজেলাধীন ভাড়াশিমলা ইউপির হিজলা গ্রামের বাসিন্দা মরহুম আব্দুল জব্বার গাজীর জামাতা, দেবীশহর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিলকিছ বানু’র স্বামী, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের অত্যন্ত ভক্ত ও সদস্য, শিক্ষাবান্ধব ও সামাজিক ব্যক্তিত্ব মো.মইনুদ্দিন খানের এমন মৃত্যুতে পরিবার-পরিজন, কলেজের সহকর্মী, শিক্ষার্থী, প্রতিবেশী, আত্মীয়-স্বজন সহ সকলের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

দেবীশহর শাহী জামে মসজিদের সাবেক সাধারণ সম্পাদক ও গাজীরহাট প্রগতি সংঘের সাধারণ সম্পাদক মো.মইনুদ্দিন খান মৃত্যুকালে পিতা-মাতা,স্ত্রী,১ পুত্র সাগর, ১ কন্যা মরিয়ম মুনমুন (কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী), ২ ভাই ফারুক ও সিরাজুল, ১ বোন সহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

১১ ফেব্রুয়ারি শুক্রবার বাদ জুম্মা দেবীশহর ফুটবল মাঠে মরহুমের নানাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।