তালা

তালায় মাধ্যমিক শিক্ষা সমিতি নির্বাচন সম্পন্ন

By daily satkhira

February 11, 2022

তালা অফিস : বিপুল উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে তালা উপজেলা মাধ্যমিক শিক্ষা সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) তালা বিদে সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে জগদীশ কুমার হালদার (হরিণ প্রতীক) সভাপতি, সজীবুদ্দৌলা (বই প্রতীক) সাধারণ সম্পাদক এবং অজয় কুমার দাশ (দেওয়াল ঘড়ি প্রতীক) কোষাধ্যক্ষ পদে বিজয়ী হয়েছেন। সভাপতি পদে জগদীশ কুমার হালদার পেয়েছেন ৩৯১ ভোট,

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম এম মোবারক হোসেন পেয়েছেন ২২৪ ভোট। সাধারণ সম্পাদক পদে সজীবুদ্দৌলা পেয়েছেন ৩৪০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ.এইচ.এম আঃ মুনয়িম পেয়েছেন ২১২ ভোট। এছাড়া একই পদে অপর প্রার্থী মোঃ মতিয়ার রহমান ও জুলফিক্কার আলী আকুঞ্জী ৩০টি করে ভোট পান। কোষাধ্যক্ষ পদে অজয় কুমার দাশ ৩৪৪ ভোট পেয়ে বিজয়ী হন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফজলুল করিম শেখ পান ২৭৪ ভোট। উক্ত নির্বাচনে ৬৪৩ জন শিক্ষক প্রতিনিধির মধ্যে ৬২১জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সদ্য বিদায়ী সভাপতি প্রাক্তন প্রধান শিক্ষক আনন্দ মোহন হালদার। নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ ময়নুল ইসলাম ও মোঃ আব্দুল আজিজ।