কালিগঞ্জ

কা‌লিগ‌ঞ্জে ইলেকট্রিক্যাল হাউজওয়ারিং বিষয়ক প্রশিক্ষণের উ‌দ্বোধন

By daily satkhira

February 13, 2022

কা‌লিগঞ্জ প্রতি‌নি‌ধিঃ কা‌লিগ‌ঞ্জে স্থানীয় সরকার বিভাগ কতৃক বাস্তবা‌য়িত “উপ‌জেলা প‌রিচালন ও উন্নয়ন প্রকল্প (UGDP)” এর অাওতায় বেকার যুবক‌দের কর্মসংস্থান সৃ‌ষ্টির ল‌ক্ষ্যে ইলেকট্রিক্যাল হাউজ ওয়ারিং বিষয়ক প্রশিক্ষণের উ‌দ্বোধন করা হ‌য়ে‌ছে।

র‌বিবার দুপু‌রে উপ‌জেলা প‌রিষদ মিলনায়ত‌নে ১৩ থে‌কে ২২ ফেব্রুয়ারি ১০‌ দিন ব‌্যা‌পি প্রশিক্ষ‌ণের উ‌দ্বোধন ক‌রেন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার র‌বিউল ইসলাম। এসময় তি‌নি ব‌লেন, শুধ সা‌র্টি‌ফিকে‌টের জন‌্য প্রশিক্ষ‌ণে অংশগ্রহন না ক‌রে বাস্ত‌বে কাজ কর‌তে হ‌বে। উপজেলা যুব ও ক্রীড়া উন্নয়ন কমিটির বাস্তবায়নে ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলামের সভাপ‌তি‌ত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আকরাম হোসেন, প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন,

সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংগঠ‌নিক সম্পাদক এম, হা‌ফিজুর রহমান শিমুল, তথ‌্য ও সাংস্কৃ‌তিক সম্পাদক এসএম, অাহম্মাদ উল‌্যাহ বাচ্ছু, জাইকার ইউ‌জি‌ডি‌পি প্রকল্পের ইউ‌ডিএফ অাসমাউল হুসনা প্রমুখ। উপজেলা পরিষদ ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপা‌রেশন এজেন্সি জাইকার সহায়তায় উপ‌জেলার বি‌ভিন্ন এলাকার ২০জন যুবক প্রশিক্ষ‌ণে অংশগ্রহণ ক‌রে। সাতক্ষীরা যুব উন্নয়ন অধিদপ্তরের মেহেদী হাসান ও আশরাফুল আলম প্রশিক্ষ‌ণ প্রদান ক‌রেন।