সাতক্ষীরা

সাতক্ষীরায় মিথ্যা নাটক সাজিয়ে ব্যবসায়ীকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

By daily satkhira

February 15, 2022

নিজস্ব প্রতিনিধি : পাওনা টাকা চাওয়ায় মারপিটের মিথ্যা নাটক সাজিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোত্তালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন, সাতক্ষীরা শহরের পলাশপোল গ্রামের রবিউল ইসলামের পুত্র রায়হান ইসলাম মিলন। এসময় উপস্থিত ছিলেন, জুয়েল কর্তৃক হয়রানির শিকার হওয়া মেজবাউদ্দীন।

লিখিত অভিযোগে তিনি বলেন, আমি একজন থাই ব্যবসায়ী। দীর্ঘদিন সাতক্ষীরা জেলায় অত্যন্ত সুনামের সাথে ব্যবসায় পরিচালনা করে আসছি। গত কয়েক বছর পূর্বে সাতক্ষীরা শহরের কাশেমপুর গ্রামের মৃত. ছুরমান আলীর পুত্র শাহাবুজ্জামান জুয়েলের সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে কয়েকমাস আগে আমাকে একটি মোবাইল দেওয়ার শর্তে ১৫ হাজার টাকা গ্রহণ করে সে। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও টাকা ফেরত বা মোবাইল না দেওয়ায় তার কাছে টাকা চাইলে টাকা না দিয়ে তালবাহানা করতে থাকে।

সর্ব শেষ ১৩ ফেব্রুয়ারী মোবাইল ফোনে টাকা চাইলে জুয়েলের সাথে বাকবিত-া বাধে। এরপর ওই রাতেই একটি নাটক সাজিয়ে হাসপাতালে ভর্তি হয়ে আমিসহ আমার সঙ্গীরা তাকে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে মারপিট করেছি মর্মে মিথ্যা সংবাদ পরিবেশন করে। অথচ ঘটনায় উল্লেখিত দিন ও সময়ে আমি ব্যবসায়ীক কাজে ধুলিহর ইউনিয়নের মাটিয়াডাঙ্গায় ছিলাম। সহযোগি হিসেবে যাদের নাম দেওয়া হয়েছে তাদের সাথে আমার বহুদিন যোগাযোগ হয় না। এছাড়া ঘটনাস্থল হিসেবে পানসি রেস্তোরা উল্লেখ করেছে জুয়েল। শহরের একটি জনবহুল এলাকা থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যাবো অথচ কেউ দেখবে না এটি কেমন করে হতে পারে। তিনি আরো বলেন জুয়েল একজন প্রতারক। বিভিন্ন স্থানে প্রতারনার অভিযোগ রয়েছে তার বিরুদ্দে। এসব প্রতারনার ঘটনা ধামা চাপা দিতে সে ইতোপূর্বের এমন ধরনের ঘটনা ঘটিয়েছে বলে আমরা অবগত হয়েছি। আমি ওই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি। তদন্তে আমার ন্যুনতম সম্পৃক্ততা থাকলে আমার শাস্তি হোক। তিনি জুয়েলের সাজানো নাটকের তদন্তপূর্বক প্রকৃত ঘটনা উৎঘটন করতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। সাতক্ষীরায় মিথ্যা নাটক সাজিয়ে ব্যবসায়ীকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি : পাওনা টাকা চাওয়ায় মারপিটের মিথ্যা নাটক সাজিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোত্তালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন, সাতক্ষীরা শহরের পলাশপোল গ্রামের রবিউল ইসলামের পুত্র রায়হান ইসলাম মিলন। এসময় উপস্থিত ছিলেন, জুয়েল কর্তৃক হয়রানির শিকার হওয়া মেজবাউদ্দীন। লিখিত অভিযোগে তিনি বলেন, আমি একজন থাই ব্যবসায়ী। দীর্ঘদিন সাতক্ষীরা জেলায় অত্যন্ত সুনামের সাথে ব্যবসায় পরিচালনা করে আসছি। গত কয়েক বছর পূর্বে সাতক্ষীরা শহরের কাশেমপুর গ্রামের মৃত. ছুরমান আলীর পুত্র শাহাবুজ্জামান জুয়েলের সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে কয়েকমাস আগে আমাকে একটি মোবাইল দেওয়ার শর্তে ১৫ হাজার টাকা গ্রহণ করে সে।

কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও টাকা ফেরত বা মোবাইল না দেওয়ায় তার কাছে টাকা চাইলে টাকা না দিয়ে তালবাহানা করতে থাকে। সর্ব শেষ ১৩ ফেব্রুয়ারী মোবাইল ফোনে টাকা চাইলে জুয়েলের সাথে বাকবিত-া বাধে। এরপর ওই রাতেই একটি নাটক সাজিয়ে হাসপাতালে ভর্তি হয়ে আমিসহ আমার সঙ্গীরা তাকে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে মারপিট করেছি মর্মে মিথ্যা সংবাদ পরিবেশন করে। অথচ ঘটনায় উল্লেখিত দিন ও সময়ে আমি ব্যবসায়ীক কাজে ধুলিহর ইউনিয়নের মাটিয়াডাঙ্গায় ছিলাম। সহযোগি হিসেবে যাদের নাম দেওয়া হয়েছে তাদের সাথে আমার বহুদিন যোগাযোগ হয় না। এছাড়া ঘটনাস্থল হিসেবে পানসি রেস্তোরা উল্লেখ করেছে জুয়েল। শহরের একটি জনবহুল এলাকা থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যাবো অথচ কেউ দেখবে না এটি কেমন করে হতে পারে।

তিনি আরো বলেন জুয়েল একজন প্রতারক। বিভিন্ন স্থানে প্রতারনার অভিযোগ রয়েছে তার বিরুদ্দে। এসব প্রতারনার ঘটনা ধামা চাপা দিতে সে ইতোপূর্বের এমন ধরনের ঘটনা ঘটিয়েছে বলে আমরা অবগত হয়েছি। আমি ওই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি। তদন্তে আমার ন্যুনতম সম্পৃক্ততা থাকলে আমার শাস্তি হোক। তিনি জুয়েলের সাজানো নাটকের তদন্তপূর্বক প্রকৃত ঘটনা উৎঘটন করতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।