সাতক্ষীরা

ইউএস-বাংলা এয়ারলাইন্সের সাতক্ষীরার যাত্রীদের সেবা নিয়ে মতবিনিময়

By daily satkhira

February 20, 2022

আসাদুজ্জামান : সাতক্ষীরায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রী চলাচলের জন্য মাইক্রোবাস চালু করা হয়েছে। এতে সাতক্ষীরা-যশোর বিমানবন্দর পর্যন্ত ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রীরা পরিবহন সেবা পাবে। এতে দূর হয়েছে দূর্ভোগ ও দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হল এয়ারলাইন্সের যাত্রীদের। রোববার দুপুর সাড়ে ১২ টায় সাতক্ষীরা প্রেসক্লাবে আব্দুল মোতালেব মিলনায়তনে এ উপলক্ষ্যে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। ব্রিফিংয়ে সাংবাদিকদের কাছে সাতক্ষীরাবাসীর জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রীসেবার বিষয়ে অবহিত করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের খুলনা বিভাগীয় ম্যানেজার সুজন আহমেদ। ঢাকাপোস্টের সাতক্ষীরা প্রতিনিধি আকরামুল ইসলামের পরিচালনায় মতবিনিময়কালে বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি মমতাজ আহম্মেদ বাপ্পী, সহ সভাপতি হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল,

সাতক্ষীরার অল সিজন ট্রাভেল সাপোর্টের পরিচালক শেখ এজাজ আহমেদ স্বপন। সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি মমতাজ আহম্মেদ বাপ্পী বলেন, সাতক্ষীরার বহু মানুষ ইউএস বাংলা এয়ারলাইন্সের মাধ্যমে ঢাকাসহ সারাদেশের বিভিন্নস্থানে যাতায়াত করেন। তবে এতদিনে ভোগান্তির পোহাতে হয়েছে।

যশোর থেকে টিকিট কাঁটার পর সাতক্ষীরা থেকে বিকল্প মাধ্যমে যশোর এয়ারপোর্টে পৌঁছাতে হতো। তবে ইউএস বাংলা গ্রুপের মাইক্রোবাসযোগে যাত্রীদের সাতক্ষীরা থেকে যশোর নিয়ে যাওয়া হবে,  দূর্ভোগও দূর হবে। এটি খুব আনন্দের সংবাদ। আশাকরি সাতক্ষীরার মানুষ এর সুফল পাবেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন বাংলাভিশন টিভির প্রতিনিধি আসাদুজ্জামান, বাংলাদেশ প্রতিদিনের মনিরুল ইসলাম মনি, শহিদুল ইসলাম, আব্দুল আলিম, এস এম রেজাউল ইসলাম, মনিরুজ্জামান তুহিন,

এ্যাড. দিলীপ কুমার দে, ম্যাপ বাংলাদেশের পরিচালক টিকেট বিক্রেতা মেহেদী হাসান রনিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য ঃ সোমবার থেকে প্রতিদিন সকাল সাড়ে ৭টায় সাতক্ষীরা ভারতীয় ভিসা অফিস ইটাগাছা থেকে মাইক্রোবাস ছেড়ে যাবে ১০টার ফ্লাইটের উদ্দেশ্যে। সন্ধ্যা ৭টা ফ্লাইট ধরার জন্য একইস্থান থেকে বিকেল ৪.১৫ মিনিটে মাইক্রোবাসটি রওনা হবে যশোর। এছাড়া ঢাকা থেকে যেসব যাত্রীরা ফিরবেন তারা মাইক্রোবাসযোগে সাতক্ষীরা ফিরতে পারবেন। প্রত্যেক যাত্রীদের ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩৫০ টাকা।