সাতক্ষীরা

সাতক্ষীরায় আকিজ মটরসের তিন দিন ব্যাপী গাড়ি প্রদর্শনীর উদ্বোধন

By daily satkhira

February 22, 2022

নিজস্ব প্রতিনিধি : “সবার জন্য গাড়ি ” এই শ্লোগানকে সামনে রেখে দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আকিজ মটরসের তিন দিন ব্যাপী গাড়ি প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকালে শহরের অদূরে আলীপুর কেন্দ্রীয় ট্রাক টার্মিনালে উক্ত গাড়ি প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

সাতক্ষীরা জেলা ট্রাক, ট্রাক্টর ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে ফিতা কেটে এ গাড়ি প্রদর্শনীর উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি আলীপুর ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রউফ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আকিজ মটরসের অ্যাসিসটেন্ট ম্যানেজার শাহীন মিয়া, খুলনা জোনের এরিয়া ম্যানেজার শেখ ইলিয়াস, দক্ষিণ জোনের অ্যাসিসটেন্ট ম্যানেজার সোহেল রানা, বিশিষ্ট্য ব্যবসায়ী ও সাবেক কাউন্সিলর মাসুম বিল্লাহ শাহীন, সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, শ্রমিক নেতা শাহাঙ্গীর হোসেন শাহীন প্রমুখ।

গাড়ি প্রদর্শনী অনুষ্ঠানে এ সময় জানানো হয় এই প্রদর্শনীতে রয়েছে আকিজ মটরসের পিকআপ, ট্রাক, মিনিবাস, মাইক্রোবাস,অ্যাম্বুলেন্স, ডাম্প ট্রাক, প্রাইম মুভার, ইলেকট্রিক মোটর সাইকেল ও কংক্রটি মিক্সার ট্রাকসহ বিভিন্ন ধরনের পণ্য।

বক্তারা এ সময় বলেন, আকিজ মটরস দেশের সীমানা পেরিয়ে বাইরে বিভিন্ন দেশে তাদের পণ্য বিক্রয় করে ইতিমধ্যে অনেক সুনাম অর্জন করেছে। কোম্পানীটির প্রতিটি পণ্যের গুনাগত মানও ভাল। তবে, বক্তারা এ সময় বাজারে চলমান অন্যান্য কোম্পানীর সাথে মিল রেখে তাদের এসব পণ্যের কিছুটা হলেও দাম কমানোর জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন।##