সাতক্ষীরা

সাতক্ষীরায় জামায়াতের মিছিল

By daily satkhira

February 23, 2022

নিজস্ব প্রতিনিধি :

সরকার কর্তৃক মদের লাইসেন্স প্রদান ঘোষনার প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল-সমাবেশ করেছে জামায়েত ইসলামী বাংলাদেশ। বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা শহরের তালতলা-মিলবাজার এলাকায় এই বিক্ষোভ মিছিল সমাবেশ করে সংগঠণটির নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন সাতক্ষীরা শহর জামায়াতের আমীর ওমর ফারুক। তিনি বলেন, প্রধানমন্ত্রী দাবি করেন তিনি তাহাজ্জুতের নামাজ পড়েন। ঘুম থেকে উঠে কোরআন পড়েন। আবার মদের লাইসেন্স দিয়ে সরকার গোটা জাতিকে বেসামাল করতে চাই। বাংলাদেশ জামায়েত ইসলামী এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।

বিক্ষোভ মিছিল সমাবেশে জামায়াত নেতা জাহিদুর রহমানসহ ইসলামী বাংলাদেশ সাতক্ষীরা শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

বিক্ষোভ-মিছিল সমাবেশের বিষয়ে জামায়াত নেতা জাহিদুর রহমান বলেন, পরবর্তীতে বড় ধরণের প্রতিবাদ সমাবেশ করা হবে। আমরা এখনই বিষয়টি নিয়ে বিস্তারিত মিডিয়ায় জানাতে চাই না।

এদিকে জেলার বিভিন্ন বিভিন্ন স্থানে জামায়াত-শিবির নেতাকর্মীরা সক্রিয় হয়েছে। বিভিন্ন জায়গায় ওয়াজ মাহফিলের নাম করে সংগঠনটির সক্রিয় করার চেষ্টা করছে।

সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন মিছিলের বিষয়ে আমি অবগত নয়। তবে দেশ বিরোধী এসব কর্মকাণ্ড বিষয়ে ক্ষতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বলেন এসব বিষয়ে আমরা খোঁজ খবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করব।