সাতক্ষীরা

সাতক্ষীরায় মাটিয়াডাঙ্গায় অবৈধভাবে সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ

By daily satkhira

February 23, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় জনৈক শিমুলের ইন্ধনে মাটিয়াডাঙ্গায় অবৈধভাবে সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন, মাটিয়াডাঙ্গা গ্রামের আব্দুল কাদের সরদারের কন্যা ও জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রোখসানা পারভীন। তিনি বলেন, মাটিয়াডাঙ্গায় পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে আমার ভাইয়েরা দীর্ঘদিন শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছে। কিন্তু একই এলাকার মৃত মোহর আলী সরদারের পুত্র মাহাবুবার রহমান, রুবেল, মৃত মোকছেদ আলী সরদারের পুত্র শাহ আলম মন্টু, সাইদুর রহমানের পুত্র জুয়েল রহমান ও মৃত মোকছেদ আলী সরদারের পুত্র রিপন আমার পৈত্রিক সম্পত্তি অবৈধভাবে দখলের ষড়যন্ত্র করতে থাকে।

এ উদ্দেশ্যে বিভিন্ন সময়ে আমার ভাইদের হুমকি ধামকি প্রদর্শন করে আসছিল উল্লেখিত ব্যক্তিরা। একপর্যায়ে গত ২৩ ফেব্রুয়ারী ২০২০ তারিখে মাহাবুবার রহমান ও শাহ আলম মন্টুর নেতৃত্বে উল্লেখিত ব্যক্তিরা দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে আমার পিতার বাড়িতে প্রবেশ করে ঘেরাবেড়া দিতে থাকে এবং আমার পিতা ও ভাইদের বসত ঘরের সম্মুখে ঘেরাবেড়া দিয়ে বন্ধ করার সময় আমার ছোট ভাই আজাদ হোসেন বিল্লাল বাধা দিলে মাহাবুবার রহমানের নির্দেশে বিল্লালকে মারপিট করে। তাকে হত্যার উদ্দেশ্যে লোহার শাবল দ্বারা আঘাত করলে আমার ভাই মাটিয়ে লুটিয়ে পড়ার সাথে সাথে তাকে আরো মারপিট করে গুরুতর জখম করে।

এছাড়া তার কাছে থাকা নগদ ৫২ হাজার ৩শ টাকা ছিনিয়ে নেয় এবং বাড়িঘর ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে। পরবর্তীতে এঘটনার প্রতিকার চেয়ে সাতক্ষীরা সদর থানায় এজাহার দায়ের করি। কিন্তু শাহ আলম মন্টুর খালাতো ভাই জনৈক প্রভাবশালী খোরশেদ আলম শিমুল বিভিন্ন মাধ্যমে ফোন করে হুমকি ধামকি প্রদর্শন করে।

এছাড়া শিমুল উক্ত সম্পত্তি দখলের জন্য ঘেড়াবেড়া দেওয়ার জন্য উল্লেখিত ব্যক্তিদের ইন্ধন দিয়ে যাচ্ছেন। তিনি আইন আদালতের তোয়াক্কা না করে এধরনের অপতৎপরতা চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেন তিনি। এঘটনায় ভুক্তভোগী রোখসানা পারভীন ন্যায় বিচারের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।