আশাশুনি

আশাশুনির বেউলায় বৃদ্ধাসহ দুইজনকে পিটিয়ে জখমের অভিযোগ

By daily satkhira

February 26, 2022

নিজস্ব প্রতিনিধি : জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে আশাশুনির বেউলায় বৃদ্ধাসহ দুইজনকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। ২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের এঘটনা ঘটে। এঘটনায় ভুক্তভোগী সুকুমার ব্যানার্জী (৫০) আশাশুনি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বসত বাড়ির জমি নিয়ে সুকুমার ব্যানার্জির সাথে একই এলাকার কার্তিক চন্দ্র মুখার্জীর পুত্র সৃষ্টিধর মুখার্জী(সুমন) ও পরাসর মুখার্জী(ছোট বাবু) গংয়ের বিরোধ চলে আসছিল।

২৪ ফেব্রুয়ারী সুকুমার মুর্খাজী তার নিজস্ব বেড়বাড়ীর নারিকেল গাছ থেকে নারিকেল পাড়িয়ে নেওয়ার সময় সৃষ্টিধর মুখার্জী(সুমন) ও পরাসর মুখার্জী(ছোট বাবু) বাধা দেয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এর প্রতিবাদ করলে দেশীয় অস্ত্র সস্ত্র দিয়ে সুকুমারকে মারপিট করে গুরুতর আহত করে এবং গলায় গামছা পেচিয়ে হত্যার চেষ্টা করে।

এসময় তার ৮৬ বছর বয়সী বৃদ্ধা মাতা ছবি বন্দোপাধ্যয়কে এগিয়ে আসলে তাকেও মারপিট করে গুরুতর আহত করে। এসময় তাদের ডাক চিৎকারে স্থানীয় এগিয়ে আসলে হামলাকারী সুমন ও ছোটবাবু চলে যাওয়ার সময় বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে।