সাতক্ষীরা

সাতক্ষীরায় ৭ মাসের শিশু সহ একই পরিবারের ৩ সদস্যকে জখম

By daily satkhira

March 01, 2022

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় চাকুরি দেওয়ার প্রলোভনে হাতিয়ে নেওয়া ১০ লক্ষ টাকা চাওয়ায় ৭ মাসের শিশু সহ একই পরিবারের ৩ সদস্যকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। ২৮ ফেব্রুয়ারী বিকালে বুধহাটা এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, সাতক্ষীরা শহরের ইটাগাছা গ্রামের সফিকুল ইসলামের পুত্র ইমন হোসেন কে পুলিশে চাকুরি পাইয়ে দেওয়ার নামে বুধহাটা গ্রামের শওকত সরদারের পুত্র শাহীন সরদার ১০ লক্ষ টাকা গ্রহণ করে। কিন্তু চাকুরি বা না দিয়ে তালবাহানা শুরু করে। পরে টাকাও ফেরত দেয় না।

এক পর্যায়ে গত ২৮ ফেব্রুয়ারী বিকালে বুধহাটাস্থ শাহীন সরদারের বাড়িতে গিয়ে শফিকুলের স্ত্রী রিনি খাতুন টাকা ফেরত চাইলে শাহীন ক্ষিপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে রিনি খাতুনের মাথায় আঘাত করে শাহীন। এ সময় শাহীন সরদার ও তার মাতা ফিরোজা বেগম রিনি খাতুনের ৭ মাসে কন্যাকে কোল থেকে কেড়ে নিয়ে মাটিতে আছাড় মারে। এছাড়া রিনির পুত্র ইমনকেও মারপিট করে শাহীন সরদার।

সে সময় তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ভুক্তভোগীর স্বামী শফিকুল ইসলাম জানান, শাহীন সরদার সম্পর্কে আমার শ্যালক। সে কারণে আমার পুত্রের পুলিশে চাকুরি পাইয়ে দিতে ১০ লক্ষ টাকা দাবি করে। আমি সরল বিশ্বাসে তার হাতে টাকা তুলে দেই। কিন্তু চাকুরি পাইয়ে দিতে পারেনি। পরে টাকাও ফেরত না দিয়ে তালবাহানা শুরু করে। আমার স্ত্রী তার কাছে টাকা চাইতে গেলে তাদের মারপিট করে গুরুতর জখম করেছে। সে সময় আমার ৭ মাসের কন্যা সন্তানকে লাথি মেরে ফেলে দেই শাহীন সরদার। এতে ৭ মাসের শিশু কন্যার অবস্থা আংশকা জনক। তিনি এঘটনায় ন্যায় বিচার পেতে সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন।