সাতক্ষীরা

সাতক্ষীরায় কাকীর দেওয়া মিথ্যা ধর্ষন চেষ্টা মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন

By daily satkhira

March 02, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদরের ধুলিহরে ধর্ষন চেষ্টা মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতলেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ধুলিহর ইউনিয়নের রুদ্রুপুর গ্রামের হারাপদ তরফদারের পুত্র শিব পদ তরফদার। লিখিত বক্তব্যে তিনি বলেন,

আমার কাকা মধু সুধন তরফদারের স্ত্রী শিবানী তরফদারের একই এলাকার করিম সরদারের সাথে পরোকিয়া প্রেমের সম্পর্ক রয়েছে। গত ১০ ফেব্রুয়ারী ২০২২ তারিখ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাস্তার ধারে একটি ঝোপের মধ্যে শিবানী তরফদার তার প্রেমিকের সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হয়। বিষয়টি আমার ছোট ভাই রনজিত দেখে ফেলে। এ নিয়ে এলাকায় স্থানীয়ভাবে একাধিকার শালিসী বৈঠক ডাকা হলেও কাকী শিবানী তরফদার এবং কাকা হাজির হয়নি। পরবর্তীতে আমার কাকী সাবেক মেম্বর বিপ্লব মন্ডলের ইন্ধনে ও কুপরামর্শে বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে ষড়যন্ত্র শুরু করে।

একপর্যায়ে কাকী শিবানী ধুলিহর ইউনিয়ন পরিষদে অভিযোগ দায়ের করে। চেয়ারম্যান উভয় পক্ষকে নিয়ে বসাবাসির দিন ধার্য্য করলে তারা হাজির না হয়ে গত ২৪ ফেব্রুয়ারি ২০২২ তারিখে সাতক্ষীরা আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মিথ্যা ধর্ষন চেষ্টা মামলা দায়ের করে। উক্ত মামলায় যাদের কে স্বাক্ষী করা হয়েছে তাদের মধ্যে ১নং স্বাক্ষী করিম সরদারের সাথে আমার কাকীর অবৈধ সম্পর্ক রয়েছে।

পরবর্তীতে চেয়ারম্যান চৌকিদার দিয়ে তাদের পরিষদে ডেকে আনেন। সেখানে বিষয়টি মিমাংসার প্রস্তাব দেন চেয়ারম্যান। কিন্তু কাকা মধু সুধন তরফদার এবং কাকী শিবানী তরফদার দ্রুত পরিষদ থেকে চলে যান। সেখানে তাদের কেউ মারপিট বা নির্যাতন করেনি বা মামলা তুলে নিতেও চাপ প্রয়োগ করেনি। অথচ এঘটনায় সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়ে মিথ্যা,

ভিত্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছে। আমরা উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। নিজের অপকর্ম ঢাকতে জঘন্য মিথ্যাচার করে ভাইপোর বিরুদ্ধে মিথ্যা ধর্ষন চেষ্টা মামলা দায়ের করেছেন শিবানী তরফদার। বর্তমানে মিথ্যা মামলার বোঝা মাথায় নিয়ে আমার ভাই পালিয়ে বেড়াচ্ছে।

তিনি কাকীর দেওয়ার মিথ্যা ধর্ষন চেষ্টা মামলার দায় হতে ভাইয়ের অব্যহতি পাওয়ার দাবীতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।