সাতক্ষীরা

সাতক্ষীরায় পরিবহন -ইঞ্জিনভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ০১: আহত-৭

By daily satkhira

March 05, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় স্বপ্নীল পরিবহন ও ইঞ্জিনভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। শনিবার (৫ মার্চ) বেলা ১২টার দিকে সাতক্ষীরা-যশোর সড়কের তুজুলপুর বাজারে এ ঘটনা ঘটে। আহতরা সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দূর্ঘটনায় নিহত হয়েছেন সাতক্ষীরা শহরের রইচপুর গ্রামের মৃত. মাজেদ মোড়লের ছেলে ফারুক হোসেন বাবু (৪৫)। আহত হয়েছেন রইচপুর গ্রামের মোকলেছুর রহমান (৩২), ইঞ্জিনভ্যান চালক ছলেমান (৩৫), সুপারিঘাটা গ্রামের কার্ত্তিক দাস (৩৩), বাঙালের মোড়ের ইসলাম (৫৫)।

স্থানীয়রা জানান, শ্যামনগর থেকে স্বপ্নীল পরিবহনটি পাবনার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল। পথিমধ্যে তুজুলপুর বাজারে বিপরীতমূখী একটি ইঞ্জিনভ্যানকে ধাক্কা দিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খায় পরিবহনটি। পরিবহনের ধাক্কায় ইঞ্জিনভ্যানে থাকা আট যাত্রীর মধ্যে পাঁচজন আহত হয়। তাৎক্ষণিক উদ্ধার করে আহতদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করে।

সাতক্ষীরা সদর থানার উপ পরিদর্শক ওসমান গণি জানান, দূর্ঘটনার পরই আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তিন যাত্রীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ইঞ্জিনভ্যানে থাকা একযাত্রী নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছে ৬-৭ জন। পরিবহনটি ক্ষতিগ্রস্থ হয়েছে।