সাতক্ষীরা

সাতক্ষীরা সদর উপজেলা ভূমিহীন সমিতি পূর্নগঠন ও পরিচিতি সভা

By daily satkhira

March 05, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলা ভূমিহীন সমিতি পূর্নগঠন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ পাবলিক লাইব্রেরিতে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সদর উপজেলা ভূমিহীন সমিতির সভাপতি মো: ইউসুফ আলী সরদার। প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির সভাপতি মো: কওছার আলী।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, জেলা ভূমিহীন সমিতির সিনিয়র সহ-সভাপতি গোলাম রসুল রাসেল, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মুশফিকুর রহমান মিল্টন, জেলা ভুমিহীন সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, সহ-সভাপতি মফিজুর রহমান, আদিত্য মল্লিক, শেখ শওকাত আলী, যুগ্ম সম্পাদক শাহাজান আলী ছোট বাবু, আরমান আলী, আব্দুর রব পলাশ,

সাংবাদিক সেলিম হোসেন, নাজমা খাতুন, যুগ্ম সম্পাদক রহমত আলী, অর্থ সম্পাদক আব্দুল আলীম, শেখ হাফিজুর রহমান, আবু সুফিয়ান সজল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান টুটুল। সদর উপজেলা ভূমিহীন সমিতির সাধারণ সম্পাদক মীর আশিক ইকবাল বাপ্পীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলা ভূমিহীন সমিতির সহ-সভাপতি শাহাজান আলী, শেখ নাছিমুল হাচান, আব্দুল হাই, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, জেলা ভূমিহীন সমিতি উপ-প্রচার সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে পূর্বের কমিটি বিলুপ্তি করে ইউছুপ আলী সরদারকে সভাপতি ও মীর আশিক ইকবাল বাপ্পীকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে বক্তারা সাতক্ষীরার ভূমিদস্যুদের কবল থেকে উদ্ধার করে প্রকৃত ভূমিহীনদের মধ্যে বন্দোবস্তের দাবি করে জেলায় সরকারি জমিগুলো ধনি ব্যক্তিদের আর ইজারা না দিয়ে ভূমিহীনদের ইজারা দেওয়ার দাবি জানান।