কালিগঞ্জ

নলতায় ঝাড়ুদারকে এক বছর ধরে ধর্ষনের অভিযোগ ইজারাদারের বিরুদ্ধে

By daily satkhira

March 05, 2022

তরিকুল ইসলাম : শারীরিক সম্পর্ক না করলে করা হচ্ছে মারপিট। হুমকি দেওয়া হচ্ছে ঝাড়ুদারের কাজ থেকে বের করে দেওয়ার। এভাবে ভয় দেখিয়ে সাতক্ষীরার নলতায় এক সন্তানের জননী বিধবাকে এক বছর ধরে ধর্ষণ করছেন বাজারের ইজারাদার।

অভিযুক্ত ওয়াহেদ আলী সরদার কালিগঞ্জ উপজেলার নলতা কাঁচা বাজারের ইজারাদার । ভুক্তভোগী নারী নলতা কাঁচা বাজারের ঝাড়ুদার।

নিরুপায় হয়ে ওই নারী নলতা দোকান মালিক সমিতির সভাপতি ও নলতা ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলামের কাছে লিখিত অভিযোগ করেছেন।

ধর্ষণের শিকার নারী জানান, স্বামী মারা যাওয়ার পর ৮ বছরের মেয়েকে নিয়ে আমি একাই বসবাস করি। সংসারের খরচ আমাকে চালাতে হয়। গত বছর থেকে আমি কাঁচাবাজারে ঝাড়ুদারের কাজ করি। এজন্য আমি কাঁচাবাজের পাশে ভাড়া বাসায় থাকি। বাজারের ইজারাদার ওয়াহেদ আলী সরদার বিভিন্ন সময়ে ভয়ভীতি দেখিয়ে ও কাজ থেকে বের করে দেওয়ার হুমকি দিয়ে আমার সাথে শারিরীক সম্পর্ক করতে থাকে। এক পর্যায়ে সে আমার বাসায় যাতায়াত শুরু করে ও নিয়মিত শারিরীক সম্পর্কে লিপ্ত হয়।

তিন বলেন, আমার গর্ভে যাতে বাচ্চা না আসে ওয়াহেদ নলতা বাজারের চিকিৎসক জাহাঙ্গীর আলম কে দিয়ে ইনজেকশন পুষ করতো।

তিনি আরও বলেন আমি শারিরক ভাবে অসুস্থ থাকায় ২৩ ফেব্রুয়ারি থেকে তার তার সাথে শারীরিক সম্পর্ক করতে পারছিনা। এ কারণে বৃহস্পতিবার (৩ মার্চ) সকাল ৮ তার কর্মচারি মোনাজাতকে দিয়ে আমাকে মারধর করায় । এ ব্যাপারে আমি চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ করেছি। যে কারণে আজ শুক্রবার (৪মার্চ) আমাকে কাজ থেকে বের করে দেওয়া হয়েছে।

ভুক্তভোগী বিধবা ওই নারী পুনরায় কাজ ফিরে পাওয়াসহ এ ঘটনার বিচার দাবি করেছেন।

ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত ওয়াহেদ আলী সরদার নাম্বারে একাধিক বার কল দিলেও ফোন বন্ধ পাওয়া যায়।

কালীগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা বলেন এ ব্যাপারে থানা পুলিশ এখনো পর্যন্ত কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।