সাতক্ষীরা

সাতক্ষীরায় স্বামীকে হত্যার অভিযোগ : স্ত্রী ও পরোকীয়া প্রেমিকের ফাঁসির দাবিতে মানববন্ধন

By daily satkhira

March 06, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় পরোকীয়া প্রেমের জের ধরে স্বামী গোলাম মোড়লকে হত্যার অভিযোগে স্ত্রী রেহেনা ও পরোকীয়া প্রেমিকসহ জড়িতদের ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১০টায় নিহতের পরিবার ও এলাকাবাসীর আয়োজনে তালা উপজেলার ত্রিশ মাইল নামক স্থানে খুলনা-সাতক্ষীরা সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। নগরঘাটা ইউপি সাবেক সদস্য আবুল কালাম মোড়ল’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য ফারুক হোসেন,

অটো রাইস মিল মালিক আবুল কালাম আজাদ, নিহতের ভাইজি বৃষ্টি আক্তার, নিহতের বোন খাদিজা সুলতানা প্রমুখ। বক্তারা বলেন, গত ০১ মার্চ মঙ্গলবার দিবাগত রাতে পরোকীয়া প্রেমের জেরে স্বামী গোলাম মোড়লকে শ্বাসরোঁধ করে হত্যা করা হয়। পুলিশ ঘটনার দিন নিহতের স্ত্রী ও প্রেমিক গোলাম রাব্বিকে আটক করে। স্ত্রী রেহেনা ও পরোকীয়া প্রেমিকসহ জড়িতদের ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে নিহতের পরিবার ও এলাকাবাসীসহ সর্বস্থরের মানুষ অংশ গ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা বলেন, “এক দফা এক দাবী হত্যাকারী স্ত্রী রেহেনা ও পরোকীয়া প্রেমিকসহ জড়িতদের ফাঁসি। খুনীদের ফাঁসি না হওয়া পর্যন্ত তারা ঘরে ফিরবেনা বলে মানববন্ধন থেকে হুশিয়ারী দেওয়া হয়।