সাতক্ষীরা

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গৃহবধুকে পিটিয়ে জখম

By daily satkhira

March 08, 2022

নিজস্ব প্রতিনিধি : জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গৃহবধুকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। সোমবার ( ০৭ মার্চ ) সাতক্ষীরা সদর উপজেলার পার-কুখরালী গ্রামে এ ঘটনা ঘটে

ঘটনায় আহত মহিলার স্বামী সেলিম হোসেন লাল্টু বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুএে জানাযায়, জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে পার কুখরালী মো.সেলিম হোসেন লাল্টু (৪৫) মৃত খোদাবক্সের ছেলে ও তার প্রতিবেশি মো. ইব্রাহিম হোসেন বাবুর মধ্যে দীর্ঘদীন ধরে গোলোযোগ চলে আসছিসলো।

কিন্ত গতকাল ( ৭মার্চ) বিকালে ইঠাৎ ওহেদ আলী ছেলে মো. ইব্রাহিম হোসেন বাবুসহ পারকুখরালী গ্রামের ফারুক হোসেনের ছেলে মো.মিলন হোসেন ( ২৫ ) ,সৈয়দ আলী ছেলে মো. আদম আলী (৫৫) মো. আদম আলীর ছেলে, মো. লুৎফর আলী (৩৫) , হযরত আলী(২৮) মেয়ে মোছা. রিনু বেগম (৩৫) মোচ আদম আলীর স্ত্রী মোছা. জাহানারা বেগম ( ৪৫ ) সহ বেশ কয়েকজন সেলিম হোসেন লাল্টু বাড়িতে যেয়ে মারপিট করে এ সময় এলাকাবাসীরা তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠয়।

এ বিষয়ে সেলিম হোসেন লাল্টু বলেন, আমার বাড়ীর মধ্যে বেআইনিভাবে প্রবেশ অশ্লীল ভাষায় গালিগালাজ করিতে থাকে। এ আমার স্ত্রী মোছা সেলিনা বেগম প্রতিবাদ করলে আমার স্ত্রীকে লোহার রড ও জিআই পাইপ দিয়ে আঘাত করে এতে আমার স্ত্রীর মাথা কেটে রক্ত বার হতে থাকলে আমার ছেলে ও বোন ঠেকাতে গেলে তাদেরকে পিটিয়ে জখম করে আমার বোন ও স্ত্রী গলায় সোনার গহনা নিয়ে সন্ত্রাসীরা চলে যায়। স্থানীয়দের সহযোগিতার আমার স্ত্রীকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভতি করি। আমার স্ত্রীর মাথায় ৮টি সেলাই দিতে হয়েছে।

গতকাল রাতে সদর থানায় একটি অভিযোগ দিয়েছি সন্ত্রাসীরা আামাদের কে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদাশন করছে আমি পুলিশ প্রসাশনের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার এস আই শিমুল হোসেন বলেন, অভিযোগে পেয়ছি বিষয়টি মামলা হিসেবে নথিভুক্ত হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে