সাতক্ষীরা

বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা মানে ভূতের মুখে রাম নাম….. নজরুল ইসলাম

By daily satkhira

March 09, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম বলেছেন, বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা মানায় না।

তাদের মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা মানে ভূতের মুখে রাম নাম। সারা দেশে দ্বীন মজুর থেকে শুরু করে, ব্যবসায়ী, চাকুরিজীবী সকলেই ভালো আছে, শান্তিতে আছেন। যারা আমাদের চিরশত্রু পাকিস্তানীরা বিএনপিকে ইন্ধন দিয়ে বাংলাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।

বিএনপি আর কোন কিছু না পেয়ে দ্রব্যমূল্য নিয়ে সারা দেশে উত্তেজনা সৃষ্টি করার চক্রান্ত শুরু করেছে। তারেক রহমান দুর্নীতির মামলায় সাজা প্রাপ্ত আসামী। লন্ডনে থাকে। তার আয়ের উৎস্য কি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খাদ্য, স্বাস্থ্য, বিদ্যুৎ সব কিছুইতে স্বয়ং সম্পূর্ণ। বিএনপি সেটি সহ্য করতে পারছে না। আপনারা যদি জনগনের স্বার্থের রাজনীতি করেন। তাহলে আগামী নির্বাচনে অংশগ্রহণ করুন। জনগন ভোট দিয়ে যদি আপনাদের নির্বাচিত করে।

আমরা স্বাগত জানাবো। কিন্তু বিদেশে লবিস্ট নিয়োগ করে রাতের আধাঁরে ক্ষমতার চেষ্টা করলে সেটি জনগন মেনে নেবে না। বুধবার বিকালে সাতক্ষীরা নিউ মার্কেট চত্বরে সাতক্ষীরা জেলা ও সদর উপজেলা যুবলীগের আয়োজনে বিএনপি-জামায়াত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে এ সব কথা বলেন তিনি। সাতক্ষীরা সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম। সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল হাসানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ,সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহুরুল হক নান্টু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তানভীর হুসাইন সুজন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ নেতা জাহিদ হাসান বাপ্পি, শেখ ইমরান হোসেন,গাজী উজ্জ্বল, জাহিদুর রহমান। উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা বসির আহমেদ, রেজাউল ইসলাম, জনি প্রমুখ।