কালিগঞ্জ

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু

By Daily Satkhira

March 12, 2022

আসাদুজ্জামান: সাতক্ষীরার কালিগঞ্জে ট্রাকের ধাক্কায় এক স’মিল (কাঠের মিল) শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কালিগঞ্জ উপজেলার নাজিমগঞ্জ-কদমতলা সড়কের গোয়ালপোতা গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের নাম আমিনুর রহমান গাজী (৪১)। তিনি উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের বাজুয়ারগড় গ্রামের আব্দুল গফফার গাজীর ছেলে। নিহতের বোন মিনা খাতুন জানান, তার ভাই আমিনুর রহমান স্থানীয় একটি স’ মিলের শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করে। শনিবার বেলা ১১টার দিকে সে একটি মোটর সাইকেলের পিছনে বসে কদমতলা বাজারে যাচ্ছিল। পথিমধ্যে গোয়ালপোতা বাবু মেম্বরের বাড়ির সামনে যাওয়া মাত্রই কালিগঞ্জ গামী একটি খালি ট্রাক (যশোর-ট-১১-৩১৮২) ওই মোটর সাইকেলে ধাক্কা মারে। এতে চালক ও তার ভাই মোটর সাইকেলে থেকে ছিটকে পড়ে যায়। মারাত্মক জখম অবস্থায় তার ভাইকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তর‌্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় জনতা ঘাতক ট্রাকটি জব্দ করে পুলিশে সোপর্দ করেছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, পরিবারের কারো কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই আমিনুরের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।