সাতক্ষীরা

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে সাতক্ষীরায় যুবদলের সমাবেশ

By daily satkhira

March 13, 2022

আসাদুজ্জামান : নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এবং সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সাতক্ষীরা জেলা যুব দল। সাতক্ষীরা শহরের বাঁকাল হাইস্কুল মাঠে অনুষ্ঠিত যুবসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও খুলানা বিভাগীয় সাংগঠনিক টিম প্রধান আলী আকবর চুন্নু।

এর আগে বিভিন্ন উপজেলা থেকে যুবদলের নেতাকর্মীরা আলাদা আলাদা বিক্ষোভ মিছিল সহকারে সমাবেশে যোগদেন। সমাবেশ স্থল এ সময় জনসমুদ্রে রুপ নেয়। জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুলের সঞ্চলনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক অ্যাড, সৈয়দ ইফতেখার অলী, যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হাবিব,

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সফিকুল আলম বাবু প্রমুখ। এ সময় সেখানে আরো বক্তব্য রাখেন, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, জেলা কৃষকদলের আহবায়ক আহসানুল কাদির স্বপন, জেলা ছাত্রদলের সভাপতি শরিফুজ্জামান সজিবসহ বিভিন্ন উপজেলা থেকে আগত যুবদলের নেতৃবৃন্দ। প্রধান অতিথি কেন্দ্রীয় যুবদল নেতা আলী আকবর চুন্নু বলেন, এই সরকারের আমলে আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতারা হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। সরকারের অনিয়ম-দুর্নীতির কারণে অসহনীয় হয়ে উঠেছে মানুষের জীবন।

সরকার দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে ব্যর্থ হয়েছে যার কারনে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সাধারন মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। সাধারন মানুষ এখন অতিকষ্টে জীবন যাপন করছে। তিনি এ সময় এই সরকারকে দ্রুত পদত্যাগ করে সুষ্ট, অবাধ নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে দেয়ার আহবান জানান। একই সাথে তিনি অবিলম্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের নিয়ন্ত্রনসহ বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার জোর দাবী জানান।