সাতক্ষীরা

ওমরা পালনের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন জেলা সভাপতি গ্রাম ডাঃ মাহবুবুর

By daily satkhira

March 14, 2022

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা শাখার সভাপতি বিশিষ্ট সমাজসেবক গ্রাম ডাক্তার মোঃ মাহাবুবুর রহমান দ্বিতীয়বারের মতো সপরিবারে ওমরা হজ্জ্ব পালনের জন্য মক্কার উদ্দেশ্যে রওনা হয়েছেন। সোমবার (১৪মার্চ) সন্ধা ৬টায় ৫০ বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের একটি ফ্লাটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি সৌদি আরবের উদ্দেশ্যে হন। জানা গেছে ফ্লাইট সৌদি আরব জেদ্দা আন্তর্জাতিক বিমানবন্দর রাত ১১টায়৩০ মিনিটে অবতরন করবেন।

এর আগে তিনি ২০১৭ সালে প্রথম পবিত্র ওমরা পালন করেন। তার সফর সঙ্গী হিসেবে স্ত্রী ও সন্তান ওমরা পালন করবেন। মাহবুবুর রহমান দীর্ঘ ৩০ বছর অত্যন্ত সুনামের সাথে অসুস্থ রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছেন।এছাড়া তিনি করোনা কালীন সময়ে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির জেলা শাখা সভাপতি হিসেবে গরিব অসহায় করোনা রোগিদের ফ্রি অক্সিজেন সেবা সহ নানা সেবামূলক কাজে সক্রিয় ছিলেন।

সময় স্বল্পতার কারণে তিনি বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন অনেক শুভাকাঙ্খীর সাথে দেখা করতে পারেননি সে কারণে তিনি ক্ষমা চেয়েছেন এবং ভালভাবে ওমরা পালন করে দেশে ফিরে আসতে পারে সে জন্য সকলের কাছে তিনি দোয়া চেয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি ।