কালিগঞ্জ

কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

By daily satkhira

March 14, 2022

কা‌লিগঞ্জ প্রতি‌নি‌ধিঃ খুলনা বিশ্ববিদ্যালয়ের এনভায়রনরন্টোল সা‌য়েন্স ডি‌সি‌প্লি‌নের শিক্ষক সাধন স্বর্ণকার‌কে প্রতি‌হিংসা মূলকরভা‌বে মিথ‌্যা মামলায় ফাঁ‌সি‌য়ে দেওয়ার প্রতিবা‌দে মানববন্ধন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। সোমবার বেলা ১১টায় তেঁতু‌লিয়া বিটিসি আর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর ঘন্টাব‌্যা‌পি এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বিটিজিআর মাধ্যমিক বিদ্যালয়ের ম‌্যা‌নে‌জিং কমিটির সাবেক সভাপতি মোস্তফা কামালের সভাপ‌তি‌ত্বে ও তপন মন্ডলের প‌রিচালনায় মানববন্ধন কর্মসূ‌চি চলাকা‌লে বক্তব‌্য রা‌খেন খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাধন চন্দ্র স্বর্ণকারের বাবা যুগোল কৃষ্ণ স্বর্ণকার, মাতা নীলা রানী সরকার,

সহকারী শিক্ষক বিধান সরকার, ওয়ার্ড অা’লীগের সভাপতি কামরুল আহসান বাবলু, ইউপি সদস্য আজিজুর রহমান, সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম, শিক্ষক পরিমল কুমার, পল্লী চিকিৎসক শংকর সরকা‌র, সমাজ সেবক অাব্দুল জব্বার, সে‌লিম রেজা, গোলাম মু‌র্শিদ,

আমিনুল ইসলাম প্রমুখ। মানববন্ধনে বক্তাগন ব‌লেন, খুলনা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সাধন চন্দ্র স্বর্ণকারের বিরুদ্ধে স্ত্রী পূজা স্বর্ণকার যৌতুক ও নারী নির্যাতন দু‌টি মামলা দা‌য়ের ক‌রে‌ছে মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। মেয়ের পরিবার অত্যন্ত স্বচ্ছল এবং পিতা একজন স্বীকৃত সুদ ব্যবসায়ি। অন‌্য দি‌কে ছে‌লে মেধাবী, বিনয়ী এবং অ-স্বচ্ছল প‌রিবা‌রের সন্তান।

অধিক মেধাবী হওয়ার কারণে ইতিমধ্যে সে রাষ্ট্রপতির পদকে ভূষিত হয়েছে। এরপর সে খুলনা বিশ্ববিদ্যালয়ে অা‌লো‌কিত শিক্ষক হিসেবে নিয়োগ পে‌য়ে‌ছে। তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট হওয়ার আমরা সাধন চন্দ্র স্বর্ণকারের গ্রামের মানুষ হি‌সে‌বে যারা মিথ্যা হয়রানিমূলক মামলা ক‌রে‌ছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি এবং দ্রুত মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।